৩ তারিখ দুলারহাট বাজার ব্যাবসায়ী সমীতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক

৩ তারিখ দুলারহাট বাজার ব্যাবসায়ী সমীতির নির্বাচন প্রাথীদের ব্যাপক প্রচার প্রচারনা।চরফ্যাশন উপজেলা(মেজবাহ রবিন): জমে উঠেছে চরফ্যাশনের দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন। ৫৮৮ ভোটারে ৭ পদে ৩১ প্রার্থী গত সোমবার মনোয়নপত্র দাখিলের শেষ দিন দাখিল করেছেন। নিজেকে জয় করতে প্রচার প্রচারণা ব্যস্ত হয়ে পরেছেন প্রার্থীরা।

নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম তিনি বলেন, আগামী ৩ জুলাই সকাল ৮ টা থেকে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ব্যবসায়ী সমিতির মোট ৫৮৮ ভোটার রয়েছে। সভাপতি পদে ২ জন সাবেক সভাপতি মরহুম মোজাম্মেল পন্ডিতের ছেলে নজরুল ইসলাম রিপন, বর্তমান সভাপতি নুরাবাদের সাবেক ইউপির চেয়ারম্যান মরহুম আবদুল আলী মাষ্টারের পুত্র রুহুল আমীন, সাধারণ সম্পাদক পদে জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলম ও মো. শাহাজান। এ ছাড়াও সহ-সভাপতি ২ জন, যুগ্ম সম্পাদক পদে ১ জন, কোষাধ্যক্ষ পদে ২জন, ৬টি সদস্য পদে ১৮ জন প্রতিদ্বন্দিতা করবেন।

ব্যবসায়ী ভোটারগণ নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে আমেজ ও নানান গুঞ্জন। কে হবে নির্বাচিত সভাপতি-সম্পাদক এই নিয়ে পুরো বাজারে চলছে আলোচনা। চায়ের দোকানে রয়েছে ব্যবসায়ী ভোটারদের ভিড়। যোগ্য ও তরুণ প্রার্থীদেরকে নির্বাচিত করার জন্য ব্যবসায়ীদের অধির আগ্রহ প্রকাশ করেছেন ভোটাররা।

ভোটাররা বলেছেন, তারা তরুণ, সৎ ও দক্ষ যোগ্য প্রার্থী নির্বাচিত করবেন। যাকে দিয়ে বাজার কাজ সঠিক ভাবে পরিচালিত হবে তাকে এবার তারা নির্বাচিত করবেন।
এই ক্ষেত্রে সভাপতি পদে প্রচার প্রচারণায় ও ভোটারদের পছন্দের তালিকায় এগিয়ে রয়েছেন সাবেক দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মরহুম মোজাম্মেল পন্ডিতের ছেলে তরুণ থানা যুবলীগ নেতা নজরুল ইসলাম রিপন।

সভাপতি প্রার্থী নজরুল ইসলাম রিপন বলেন, আমার বাবা মোজাম্মেল হক পন্ডিত দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সফল সভাপতি ছিলেন। সঠিক ভাবে দায়িত্ব পালন করেছেন। তার উত্তর সূরি হিসাবে সাধারণ ব্যবসায়ীগণ আমাকে আগামী ৩ তারিখ মাছ মার্কা প্রতিকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন এমটাই প্রত্যাশা প্রকাশ করেন। প্রচার প্রচারণায় বসে নেই অন্যান্য পদের প্রার্থীরাও।এ দিকে বর্তমান সভাপতি রুহুল আমিন মিয়ার সাথে কথা বললে তিনি ও তার জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন।তিনি বলেন বিগত বছরে তিনি যে ভাবে বাজারের উন্নয়ন করেছেন তার ধারাবাহিকতা তিনি ধরে রাখতে চান।এছাড়া সহ- সভাপতি পদ প্রাথী মো ফখরুদ্দিন জসিম, তার নিবাচনের ইশতেহার ঘোষনা করেন, সাধারন ব্যাবসায়ীরা মনে করেন নিবাচন এর যে ইসতেহার ঘোষনা করেছেন প্রাথীরা তা যদি সঠিক ভাবে বাস্তবায়ন হয় তাহলে বাজার এর সকল সমস্যা সমাধান হয়ে যাবে। বিষেশ করে সাধারন ব্যাবসায়িদের দাবী দুলারহাট বাজারে রাস্তার দুই পাশে যেনো চওড়া ড্রেন এর ব্যাবস্তা করা হয়। নতুন সভাপতি- সম্পাদক যেই হওক। তাদের কাছে ব্যাবসায়ীরা ড্রেন প্রত্যাশা করেন।

আস/এসআইসু

Facebook Comments Box