সিএমভির ব্যানারে ১০ তারকা!

আলোকিত সকাল ডেস্ক

অডিও, ভিডিও গান ও মিউজিক্যাল ফিল্মের বাইরে এবারের ঈদ উৎসবের বাড়তি চমক হিসেবে সিএমভির ব্যানারে থাকছে তারকাবহুল ১০টি নাটক।যেগুলোতে অভিনয় করেছেন এই সময়ের সবচেয়ে জনপ্রিয় ১০ জন তারকা শিল্পী।

এসব তারকার মধ্যে রয়েছেন অপূর্ব, মেহজাবীন, আফরান নিশো, তানজিন তিশা, জোভান, টয়া, নাদিয়া, ইরফান সাজ্জাদ, সাফা কবির ও তৌসিফ মাহবুব। সিএমভি সূত্রে জানা যায়, ঈদের দিন থেকে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটকগুলো। এরমধ্যে রয়েছে সাজ্জাদ সনির পরিচালনায় ‘খুঁজি তোমায়’। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। ‘তুমি ভালো থেকো’ নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

জোভান ও টয়ার নাটক ‘সাইজ ৪২’। এটি নির্মাণ করেছেন রাইসুল তমাল। অপূর্ব-মেহজাবীন অভিনীত নাটক ‘মেঘের বাড়ি যাবো’ নির্মাণ করেছেন বিইউ শুভ। সজীব মাহমুদের ‘ফুলপুর ব্রিজ’ নাটকে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির। জোভান ও শার্লিন ফারজানাকে নিয়ে এহসানুল হক নির্মাণ করেছেন ‘চিলেকোঠার বাদশাহ’। ‘এক ব্যাগ টাকা’ নাটকে দেখা যাবে আখম হাসান ও নাদিয়াকে। এটি নির্মাণ করেছেন সজীব চিশতী।

এসব নাটকের বাইরেও সিএমভির ব্যানারে প্রকাশ পাচ্ছে ভিকি জাহেদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছায়া’। এতে অভিনয় করেছেন জোভান ও মুন।

এ প্রসঙ্গে সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এই নামগুলোর বাইরেও আরও কিছু নাটক যুক্ত হবে আমাদের ঈদ আয়োজনে। ঈদ আনন্দের ৭ দিনই ধারাবাহিকভাবে এগুলো অবমুক্ত করবো। আমরা চাই, দর্শক-শ্রোতারা শুদ্ধ বাংলা গানের পাশাপাশি বৈচিত্র্যপূর্ণ নাটকেও নিজেদের আনন্দসময় খুঁজে পাক সিএমভির মাধ্যমে।’

আস/এসআইসু

Facebook Comments Box