সিংগাইরে চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

অমিত সূএধর, সাভার-আশুলিয়া প্রতিনিধি

সিংগাইরে বিন্নাডাঙ্গীয় সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী
শনিবার দুপুর ১২ টার দিকে জার্মিত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী বাজারে হাতে হাত ধরে কয়েকশ নারী পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, জার্মিত্তা ইউনিয়নে ৫নং ওয়ার্ড এলাকায় শাহজাহান মেম্বর ও তার লোকজন দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা ও চাঁদাবাজি করে আসছিল, গত ২৪ শে এপ্রিল পাওয়ার জেনারেশনস বালু ভরাট কাজের জন্য জার্মিত্তা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিমের কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে, চাঁদা না দেওয়ায় শাহজাহান মেম্বরের লোক জন পরদিন লেবারদের মারধর করে।

এরপর ৯ মে আবারও চাঁদা দাবী করলে চেয়ারম্যান চাঁদা না দেয়ায় তার উপরে হামলা চালায় সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীর লিডার শাহজাহান মেম্বর ও তার লোকজন।

এ বিষয়ে জার্মিত্তা ইউনিয়নের যুবলীগের সভাপতি খালিদ মাহমুদ খোকন বলেন, মাদক বিক্রেতার মদদদাতারা,সন্ত্রাস ও চাঁদাবাজ বাহিনীরা এলাকায় অনেক বেপোরোয়া হয়ে উঠেছে। সমাজকর্মী,সন্ত্রাস,চাঁদাবাজ, মাদক প্রতিরোধে আন্দোলনকারীদের উপর যখন তখন হামলা ও মামলার ভয় দেখাচ্ছে।

শুধু তাই নয়, চক্রটি একের পর এক ষড়যন্ত্র করে চলছে। যার কারণে এলাকার সাধারণ মানুষ আতঙ্ক ও ভয়ে রয়েছে। এ ব্যাপারে এলাকাবাসী মাদক ব্যবসায়ী ,সন্ত্রাস,চাঁদাবাজ নির্মুলে পুলিশসহ ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ আশা করে।

‌আস/এসআইসু

Facebook Comments Box