সাংবাদিক নির্যাতন কারীদের শাস্তির দাবিতে বকশীগঞ্জে মানববন্ধন

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

দৈনিক কালেরকন্ঠের জামালপুর প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোস্তফা মনজুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বকশীগঞ্জ প্রেসক্লাব ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখার যৌথ উদ্যোগে এই কর্মসূচীর আয়োজন করা হয়। প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক গণজয় সম্পাদক এম.শাহীন আল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল লতিফ লায়নের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সরওয়ার জামান রতন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব বকশীগঞ্জ শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ¦

সরকার আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাসুদ উল হাসান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মেলান্দহ শাখার সভাপতি শাহ জামাল,সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, সাংবাদিক বিল্লাল হোসেন মন্ডল, সাংবাদিক উৎপল মহন্ত, সাংবাদিক মতিন রহমান, সাংবাদিক এম.এ ছালাম মাহমুদ,ডা.মুকুল মিয়া লিটন, সাংবাদিক সুলতানুল আরেফীন আদিত্য ও সাংবাদিক আলমাছ আলী প্রমূখ।

আস/এসআইসু

Facebook Comments Box