সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হামলা-মামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে জেলায় কর্মরত ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। সোমবার (২০ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা। মানববন্ধনে সাংবাদিক নির্যাতন, সাংবাদিকের উপর হামলা ও হয়রানির সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান সাংবাদিকরা।
লক্ষ্মীপুর প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সিনিয়র সাংবাদিক আনোয়ারের রহমান বাবুল, কামালুর রহিম সমর, পলাশ সাহা, শাকের মোহাম্মদ রাসেল, নাজিম উদ্দীন রানা, মোঃ সোহেল রানা, ডালিম কুমার দাস টিটু, গাজী মোমিন, মাস্টার মফিজুর রহমান প্রমুখ।
সাংবাদিকদের দায়িত্ব পালন কালে যারা বাধা প্রদান করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘গ্লোবাল টিভির ভবনে ও সাংবাদিকসহ সারাদেশের বিভিন্ন সময় সংবাদকর্মীদের উপর হামলাসহ সাংবাদিক নির্যাতন, হয়রানি ও সাংবাদিকদের উপর সহিংসতার ঘটনা বেড়েই চলেছে। ‘সাংবাদিকদের কলমের মাধ্যমেই দেশের প্রকৃত ঘটনাবলি তুলে আনা সম্ভব। আইন করে কিংবা নির্যাতন করে সাংবাদিকদের কলমের লেখনী বন্ধ করা যাবে না।’ এজন্য সরকারকেও দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান সাংবাদিকরা।’ এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়।

Facebook Comments Box