শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের পক্ষ হতে তিনজন সংবর্ধিত

বুলবুল আহম্মেদ, শেরপুর প্রতিনিধি

শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের পক্ষ হতে জেলার দু’জন সাংবাদিক ও একজন বিতার্কিকে সংবর্ধিত করা হয়েছে। আজ শনিবার সন্ধা ৮টায় শেরপুর জেলা প্রেস ক্লাবে উক্ত সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের ঝিনাইগাতি প্রতিনিধি জাহিদুল হক মনিরের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত ক্লাবের সভাপতি ও দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি জাহিদুল খান সৌরভ।

এসময় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখের শেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ও একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ শরীফুর রহমান,জেলা প্রেস ক্লাবের সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি মেরাজ উদ্দিন,জেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত,জেলা প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক ও এস এ টিভির জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল,ডিবিসি নিউজ ও দৈনিক দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বি,দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি নাঈম ইসলাম,দৈনিক আলোকিত সকাল পত্রিকার জেলা প্রতিনিধি বুলবুল আহাম্মেদ,প্রেস ক্লাবের প্রচার সম্পাদক ও চ্যানের এস এর জেলা প্রতিনিধি সোহেল রানা,আওয়ার ইসলাম অনলাইন পত্রিকার জেলা প্রতিনিধি মিনহাজ উদ্দিন,শেরপুর নিউজ টোয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার হ্রদয় আহম্মেদ প্রমুখ।

বক্তব্য শেষে শেরপুর জেলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক বেসরকারি টিভি চ্যানেল এস এ জেলা প্রতিনিধি হিসেবে যোগ দেওয়ার জন্য সোহেল রানা সংবর্ধিত হন, অন্যদিকে বাংলা টিভির শেরপুর জেলা প্রতিনিধি শাকিল মুরাদ, আদিবাসী বিষয়ক প্রতিবেদন তৈরী ও আইইডি সম্মাননার জন্য সংবর্ধিত হন এবং সর্বশেষ কলেজ পর্যায়ে জাতীয় বিতর্ক প্রতিযোগীতায় দেশ সেরা (প্রথম স্থান) অর্জনের জন্য শেরপুরের বিতার্কিক এমদাদুল হক রিপনকে সংবর্ধিত করা হয়।

আস/এসআইসু

Facebook Comments Box