শীত বস্ত্র বিতরণ করতে এসে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মুখে কোরআন তেলওয়াত শুনে মুগ্ধ এসপি

বিএম সাগর লক্ষ্মীপুর : ক্ষুদে দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মুখে পবিত্র কুরআন তেলওয়াত ও গজল শুনে মুগ্ধ হলেন, লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। মধুর কন্ঠে কোরআন তেলওয়াত শুনার সঙ্গে-সঙ্গেই আলোচনা সভা থেকে উঠে। শিশুদের পাশে গিয়ে বসেন। এসময় তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। এ প্রথম তিনি অন্ধ শিশুদের পাশে বসে কোরআন তেলওয়াত ও গজল শুনছেন। এর পর দৃষ্টি প্রতিবন্ধী সকল ক্ষুদে   হাফেজদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের কালু হাজি সড়কের পাশে অবস্থিত ‘আব্দুল গণি দৃষ্টি প্রতিবন্ধী ব্রেইল হাফিজীয়া ও ফোরকানিয়া মাদ্রাসা’য় পরিদর্শনে যান পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।এতে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার কর্মকতা (ডিআই-ওয়ান) মো. আজিজুর রহমান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিনসহ প্রমুখ।

জানতে চাইলে পুলিশ সুপার আশরাফ ৭১ কন্ঠেকে  বলেন, সত্যিই তিনি মুগ্ধ। শিশুরা চোখে দেখে না,তবুও এতো সুন্দর করে কোরআন তেলওয়াত করে। চমৎকার গজল পরিবেশন করে। তার জানা ছিলো না,জেলা শহরের পাশে দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসা আছে। তিনি খুশি হয়ে জেলা পুলিশের পক্ষ থেকে শিশুদের জন্য ১০ হাজার টাকা অনুদান দেন। সবসময় জেলা পুলিশের পক্ষ থেকে এ মাদ্রাসার খোঁজখবর রাখবেন এমন এমন প্রতিশ্রুতি দেন।

Facebook Comments Box