শিক্ষকদের সেবায় সবসময় সাথে আছি:এড.নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি


শিক্ষকরা হলো জাতির মেরুদন্ড, সেই শিক্ষকরা বিভিন্ন জায়গায় অবহেলিত হয়, তারা বেশির ভাগ ক্ষেত্রে সমাজে সুযোগ-সুবিধা বঞ্চিত। এসব অবহেলিত ও বঞ্চিত শিক্ষকদের দাবি বাস্তবায়নে জাতীয় সংসদে তুলে ধরার প্রতিশ্রুতি দেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। তিনি বলেন, জনপ্রতিনিধিদের কাজ হচ্ছে জনগণের সেবা করা। নির্বাচনে জিতার পরে জনপ্রতিনিধিরা পরিবার-পরিজন নিয়ে ব্যস্ত হয়ে যায়। যে জনপ্রতি ভোটের আগে মানুষের কাছে যত বেশি যাবে, ভোটের পরে তারচেয়েও বেশি যাবে। তাহলে তিনি হবে প্রকৃত জনসেবক। শিক্ষকদের সেবায় সবসময় সাথে আছি।
৯ অক্টোবর (শনিবার) লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত সংবধর্ণা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে এই সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এমপি নয়ন বলেন, আমি নির্বাচিত হওয়ার পর গত ১’শ দিনে লক্ষ্মীপুরে থাকা অবস্থায় প্রতিদিন গড়ে ৫/৬টা অনুষ্ঠানে যোগদান করেছি। নির্বাচনের আগে যেভাবে পরিশ্রম করেছি। এখনও ঠিক একইভাবে পরিশ্রম করে যাচ্ছি। আমি নির্বাচনী ওয়াদা পালনে কাজ করে যাচ্ছি।
লক্ষ্মীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. নুরুল ইসলাম এর সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো. আবদুল মতিন। বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার আবু তালেব, লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোদেজা বেগম, টুমচর আসাদ একাডেমীর প্রধান শিক্ষক ফারজানা নুর প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ অংশ নেন।

Facebook Comments Box