শারীরিক প্রতিবন্ধীর ঘরে খাবার নিয়ে হাজির ওসি জসীম

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে মো. সবুজ নামে ২১ বছর বয়সী এক প্রতিবন্ধীর ঘরে খাদ্য সহায়তা নিয়ে হাজির হয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন। রবিবার বিকেলে ওসি নিজে হাজির হয়ে তার বাড়িতে খাদ্যের প্যাকেট দিয়ে আসেন। এতে এক বস্তা চাল এবং ডাল, আলু, তেল, পেয়াজ, লবন, চিনি, গুড়াদুধ ও সেমাইসহ বিভিন্ন উপকরণ ছিলো। রমজান এবং আসন্ন ঈদে পুলিশের এ খাদ্য সহায়তা পেয়ে খুশি হয়েছেন ওই প্রতিবন্ধী পরিবারের সদস্যরা।
সবুজ সদর উপজেলা ভাঙ্গাখা ইউনিয়নের রাজিবপুর গ্রামের বাসিন্দা। তার পিতা আবদুল মান্নান একজন অটোরিক্সা চালক। স্ত্রী এবং চার ছেলে-মেয়ে নিয়ে মান্নানের সংসার। আবদুল মান্নান বলেন, ‘সবুজের বয়স যখন নয় বছর, তখন সে ৩য় শ্রেণীতে পড়তো। হঠাৎ একদিন তার ব্রেন ষ্টোক হলে সে শারীরিক এবং বাক প্রতিবন্ধী হয়ে যায়। দীর্ঘ ১২ বছর থেকে সে এ অবস্থায় আছে। পরিবারের আর্থিক অবস্থা একেবারে খারাপ। বিষয়টি জেলা পুলিশ সুপার মহোদয়ের নজরে আসলে তিনি থানার ওসি মহোদয়কে দিয়ে খাদ্য সহায়তা পাঠিয়েছেন। এতে আমাদের পরিবারের কষ্ট কিছুটা লাগল হবে।’ এ সময় তিনি পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।
ওসি জসীম উদ্দীন বলেন, ‘এসপি ড. এএইচএম কামরুজ্জামান মহোদয়ের নির্দেশে আমি স্ব-শরীরে গিয়ে প্রতিবন্ধী সবুজের বাড়িতে ত্রাণ সামগ্রী এবং ঈদ উপহার পৌঁছে দিই। এ সময় তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিই।’

 

Facebook Comments Box