লক্ষ্মীপুরে ৭০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-২

নিজস্ব সংবাদদাতাঃ লক্ষ্মীপুরে সাতশত পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে ১১ জুন শুক্রবার পৌর ১২নং ওয়ার্ডস্হ আবিরনগর এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার বাসিন্দা মোঃ সহিদুল ইসলাম (৪৭) ও মোঃ আব্বাস (৩২)।

পুলিশ সুত্র জানায়, জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের নির্দেশনায় ও লক্ষীপুর সদর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীনের নের্তৃত্বে শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মুহাম্মদ কাওসারুজ্জামানসহ একটি ইউনিট ১১ জুন রাত পৌনে ন’টার দিকে পৌর আবিরনগর এলাকায় অভিযান চালায়। এসময় ৭০০ (সাতশত) পিস নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সাতকানিয়া ইউনিয়নের পরানের পাড়া চিরবাড়ী এলাকার মাহাবুব সওদাগর বাড়ীর মৃত ওবায়দুর রহমানের পুত্র মোঃ সহিদুল ইসলাম (৪৭) ও সফিকুর রহমানের পুত্র মোঃ আব্বাস (৩২)।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাড়ির উপপরিদর্শক কাওসারুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত দুইজনসহ মোট তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করিয়া ১২ জুন শনিবার আদালতে প্রেরণ করে পাঁচদিনের রিমান্ড আবেদন চাওয়া হয়।

Facebook Comments Box