লক্ষ্মীপুরে স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

>
নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ৭নং বশিকপুর ইউনিয়নের রোকনপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্র পরিষদের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। শুরুতে ৭০ লাখ টাকা ব্যয়ে রোকনপুর উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করেন এমপি নয়ন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মো. তাফাজ্জল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত সচিব (অব.) বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ।
এসময় উপস্থিত ছিলেন, বশিকপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।
প্রধান অতিথি এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন শিক্ষার্থীদের আহবান জানিয়ে বলেন, বর্তমান পরিবর্তনশীল উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার মাধ্যমে নিজেকে তৈরি করতে হবে। এছাড়াও বর্তমান সময়ে করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে বিদ্যালয়ে আসার জন্যও শিক্ষক-শিক্ষার্থীদের আহবান করেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। এ প্রতিষ্ঠানের সকল উন্নয়ন ও সমস্যা সমাধানে আমি আপনাদের পাশে আছি।
অনুষ্ঠানে বিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box