লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে যুবলীগের নেতাকর্মীরা। আজ রবিবার (০২ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে সাবেক জেলা যুবলীগের ১ম যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট শেখ জামাল রিপনের নেতৃত্ব হত্যাকান্ডের ঘটনার প্রতিবাদ জানিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

নিহত আলাউদ্দিন সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। একই ইউনিয়নের রশিদপুর গ্রামের সাদেক উল্যা পাটোয়ারীর ছেলে।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলী নেতা শেখ কামাল স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জন্টু দেবনাথ, সাবেক সহসভাপতি জালাল উদ্দীন রুমি পাটোয়ারী, সাবেক যগ্ম সাধারন সম্পাদক সোহাগ পাটোয়ারী, এ্যাডভোকেট নিগার হায়দার, এডভোকেট আব্দুস সামাদ আজাদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা হত্যাকান্ডে বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে দায়ী করে বলেন, লক্ষ্মীপুরের পূর্বাঞ্চল বিএনপি সন্ত্রাসীদের অস্ত্রের মুখে সাধারণ মানুষ জিম্মি। যার বলি হয়েছে আমাদের যুবলীগ নেত আলাউদ্দিন। বিএনপির এ অপরাজনীতি বন্ধ করতে এবং এ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার করে কঠিন শাস্তির দাবী জানাই। অনথ্যায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন নেতাকর্মীরা।

প্রমঙ্গত, গত শুক্রবার (৩০ অক্টোবর) রাতের সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার দীঘির পাড় কালবাটের গোড়ায় এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায় দূর্বুত্তরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় গতকাল শনিবার (০১ অক্টোবর) রাতে নিহতের ছেলে আকাশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় পিচ্চি নিশান নামে একজনকে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করা হয়।

Facebook Comments Box