লক্ষ্মীপুরে আগুনে পুড়ে এক কোটি টাকার ক্ষতি

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃলক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পশ্চিম বাজারে আগুন লেগে পুড়ে গেছে ১০ টি দোকান । ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার ভোর ৪ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার ওসিসহ বাজার কমিটির নেতৃবৃন্দরা ঘটনাস্থলে ছুটে আসেন।
পুলিশ ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান,রাতে চন্দ্রগঞ্জ বাজারে হঠাৎ বৈদ্যুাতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুর্হূতে আগুন ছড়িয়ে পড়ে আগুনে পুড়ে যায় আদর্শ লাইব্রেরী, অভিরুচী সুইটস, শিউলি মেডিকেল, হারুন স্টোর,আদর্শ টেলিকম, লোকনাথ সেলুন ও আলাউদ্দিনের পত্রিকার এজেন্ট সহ ১০ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ী ডাক্তার আবদুল কাদের বাহার জানান, রাতে অভিরুচী দোকান থেকে বৈদ্যুাতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় মুহুর্তেই অন্যান্য দোকানে আগুন ছড়িয়ে পরে। এতে তার দোকান শিউলি মেডিকেলে থাকা ১০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। একইভাবে ক্ষয়-ক্ষতির কথা বলেন অন্যরাও।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ওয়াসি আজাদ ঘটনা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে তারা ধারণা করছে, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সাড়ে ৩ ঘন্টা চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।

Facebook Comments Box