রিফাত হত্যা মামলায় ৩জন গ্রেফতার

আলোকিত সকাল ডেস্ক

বরগুনায় সন্ত্রাসী হামলায় নিহত রিফাতের হত্যা মামলায় এজাহারভুক্ত আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এজাহারভুক্ত আসামির নাম- হাসান। বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যায় ঘটনাটি নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন।

তিনি বলেন, হাসান মামলার ৯ নম্বর এবং চন্দন মামলার ৪ নম্বর আসামি। এর আগে বুধবার রাতে চন্দন নামে আরেক আসামিকে গ্রেফতার করা হয়েছে। এজাহারের বাইরেও নাজমুল হাসান নামে আরো একজনকে আটক করা হয়েছে। এ নিয়ে এ মামলার ২ জন আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ সন্ত্রাসীরা রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তারা রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপ দিতে থাকে। রিফাতের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়।

পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাতের মৃত্যু হয়।

আলোকিত সকাল/এসআইসু

Facebook Comments Box