যুবলীগ নেতা হত্যা মামলায় ৫ যুবদল নেতার কারাদন্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলায় জেলা যুবদলের যুগ্ম আহবায়ক এ কেএম ফরিদ উদ্দিনসহ যুবদলের ৫ নেতার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত। দুপুরে জেলা জজ ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন সরকারী পিপি জসিম উদ্দিন।
এর আগে অভিযুক্ত ৫ আসামী উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জন্য জামিন নেন। সময় শেষ হওয়ায় তারা লক্ষ্মীপুর জজ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে গ্রেপ্তার দেখিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ মামলায় আরো ৩ আসামি কারাগারে আছেন। গ্রেপ্তারকৃতা হলেন সদর (পশ্চিম) উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আবদুল গণি, যুদবল নেতা আক্তার হোসেন, শিপন ও পারভেজ। তারা যুবদলের বিভিন্ন ইউনিটের দায়িত্বে রয়েছেন।
প্রসঙ্গত – গত ৩০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের পোদ্দার দিঘিরপাড়ে আলাউদ্দিনকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার সময় আলাউদ্দিন মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে গুলি করে। শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পাশের একটি পুকুর থেকে উদ্ধার করে। তারা আলাউদ্দিনকে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন

Facebook Comments Box