মৌটুসী ওয়েব সিরিজে

আলোকিত সকাল ডেস্ক

একটি ভালো গল্পের ওয়েব সিরিজে অভিনয়ের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা ছিল তার। অবশেষে ধৈর্য নিয়ে প্রতীক্ষার সেই ফল পেলেন ভার্সেটাইল অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। গত ১৬ জুলাই সকালটাই ছিল যেন মৌটুসীর অভিনয় জীবনে এক অন্যরকম সকাল। কারণ সেদিনই তিনি প্রথম ওয়েব সিরিজে অভিনয় শুরু করেন। গুণী গুণী অভিনয়শিল্পীর সঙ্গে সেদিন সকালে একেবারেই সিনেমার আবহে ওয়েব সিরিজের শুটিং শুরু হয়।

সবকিছু মিলিয়ে যেন মৌটুসী ছিলেন দারুণ উচ্ছ্বসিত। একজন অভিনয়শিল্পী যখন ভালো গল্প, ভালো চরিত্র, গুণী নির্মাতা, গুণী সহশিল্পী এবং সর্বোপরি ভালো একটি ইউনিটে কাজ করার সুযোগ পান তখন শুটিংয়ের পুরো সময়টাই যেন শিল্পী তার কাজে মগ্ন থাকেন। কারণ তিনি উপলব্ধি করতে পারেন একটি ভালো কাজ হতে যাচ্ছে। মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে মৌটুসীর যেন তাই মনে হচ্ছে।

যে কারণে প্রথমবার ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে ভীষণ খুশি তিনি। এই ওয়েব সিরিজে মৌটুসী কাজ করছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, আজাদ আবুল কালাম, বিজরী বরকত উল্যাহ, ইন্তেখাব দিনারের মতো গুণী অভিনয়শিল্পীদের সঙ্গে। ১০ পর্বের এই ওয়েব সিরিজে নিজের চরিত্র সম্পর্কে মৌটুসী বিশ্বাস জানান, ‘পাফ ড্যাডি’তে মৌটুসীর চরিত্র সম্পর্কে নির্মাতা জানান, এতে তার চরিত্রের নাম কমলা।

আস/এসআইসু

Facebook Comments Box