মেয়ে আরশিয়াকে নিয়েই পূর্ণিমার যতো ব্যস্ততা

আলোকিত সকাল ডেস্ক

মেয়ের জন্য সিনেমায় অভিনয় করা কমিয়ে দিয়েছেন ঢালিউডের মিষ্টি মেয়ে পূর্ণিমা। যে কারণে ঢাকাই সিনেমায় পর্দা কাঁপানো এই নায়িকাকে বেশ অনেক দিন হলো বড় পর্দায় দেখা যায় না। তবে বিভিন্ন টিভি প্রোগ্রাম নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। বড় পর্দায় অনেক দিন অনুপস্থিত থাকার পর গত বছর ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শিরোনামের দুটি ছবির কাজ শুরু করেন তিনি। এসব ছবির বেশ অনেক দিন শুটিং করার পর ফের কিছু দিনের জন্য বিরতিতে যান পূর্ণিমা।

এবার বিরতি কাটিয়ে আবারো মাঠে নেমেছেন। তবে আপাতত দুটি চলচ্চিত্রের কাজ নিয়েই থাকতে চান এই নায়িকা। প্রসঙ্গত, ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, আপাতত নতুন কোনো কাজ হাতে নিতে চাই না। কয়েকটি কাজের প্রস্তাব এসেছিল কিন্তু আমি না করে দিয়েছি। কেননা কারণ আমার মেয়ে আরশিয়ার স্কুল শুরু হয়েছে। মেয়েকে আমি নিজেই দেখাশোনা করি। তাই এখন তাকে নিয়েই ব্যস্ততা আমার। কোরবানি ঈদের পর ভালো গল্প পেলে হয়তো নতুন কাজ হাতে নেব।

‘জ্যাম’ ছবিটি প্রয়াত জনপ্রিয় নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে। ছবিতে ফেরদৌস, আরিফিন শুভসহ অনেকেই কাজ করছেন। অন্যদিকে ‘গাঙচিল’ ছবিতেও পূর্ণিমার নায়ক হিসেবে দেখা যাবে ফেরদৌসকে। ছবিটিতে এনজিও কর্মী হিসেবে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

পূর্ণিমার চলচ্চিত্রে আগমন জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার দিয়ে। ছবিটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। ছবিটি দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’। যে ছবি তাকে রাতারাতি তারকা খ্যাতি এনে দেয়।

আস/এসআইসু

Facebook Comments Box