মুন্সীগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রকে কুপিয়ে গুরত্বর জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের টংগিবাড়ীতে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রকে কুপিয়ে গুরত্বর জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টায় উপজেলার ধীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে রাহাত শেখ (১০) ওপর হামলা করেন একই গ্রামের আদমব্যবসায়ী শাহজাহান বেপারী ও তার সন্ত্রাসী বাহিনী । আহত স্কুল ছাত্র রাহাত শেখ ধীপুর গ্রামের শরীফ শেখের ছেলে।

জানা যায়, পাঁচবছর পূর্বে আহত রাহাত শেখের বাবা শরীফ শেখকে সৌদি আরব পাঠানোর কথা বলে তার থেকে ৩লাখ ৫০ হাজার টাকা নেন ধীপুর এলাকার আদমব্যবসায়ী শাহজাহান বেপারী। পরবর্তীতে শরীফ শেখকে সৌদি আরব পাঠাতে ব্যর্থ হয় শাহাজাহান বেপারী । আহতের বাবা শরীফ বেপারি ও তার মা রিতা বেগম প্রতিনিয়ত পাওনা টাকা ফিরত চেয়ে শাহজাহান বেপারিকে চাপ প্রয়োগ করেন।

কিন্তু পাওনা টাকা ফিরত না দিতে শাহজাহান বেপারী নানান ধরনের তালবাহানা করেন এবং বিভিন্ন সময়ে হুমকি প্রদান করেন । এরই জের ধরে শনিবার সকালে রাহত শেখ স্কুলে যাওয়ার পথে সালাম মজুমদারের বাড়ীর সামনে পৌঁছালে সিয়াম, সায়েম ও শাহজাহান বেপারী দাড়াঁলো ছুরি দিয়ে পেটে আঘাত করেন।

এ সময় তার আত্মচিৎকারে এলাকাবাসী উদ্বার করে আহত রাহাতকে টংগিবাড়ী স্বাস্থ্য কপপ্লেক্সে ভর্তি করেন। মামলার বাদী রাহাতের মা রিতা বেগম জানান, পাওনা টাকা চাইতে
গেলে শাহজাহান বেপারী আমাকে প্রাণনাশের হুমকি দিত ও অকথ্য ভাষায় গালিগালাজ করতো সে । আমার ছেলেকে হত্যা করার জন্য ছুঁড়ি দিয়ে তার পেটে আঘাত করেন , ৩৬টি সেলাই করা হয়েছে। টংগিবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো.আওলাদার হোসেন জানান,এই ঘটনায় মামলা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।

আস/এসআইসু

Facebook Comments Box