মুক্তিযোদ্ধা সন্তানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনে সন্ত্রাসী হামলা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

শ্রীনগরে মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনে পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার কোলাপাড়া বাজার এলাকায় এঘটনা ঘটে। কয়েক দফা হামলার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এর আগে বৃহস্পতিবার সকালে মুক্তিযোদ্ধা ফকরুল আলম রতনকে অকথ্যভাষায় গালীগালাজ করলে তার বড় ছেলে মো: উজ্জ্বল হোসেন প্রতিবাদ করায় তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এসময় স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান নাজীর হোসেনের ছেলে নোপেলের নের্তৃত্বে কোলাপাড়া বাজারের বেশ কয়েকটি দোকানপাট ভাংচুর করে। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে দিনব্যাপী বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধন করেছে বাজারের ব্যবসায়ীরা।

শুক্রবার সকাল ১১ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক ঘন্টা ব্যাপি কোলাপাড়া বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহন করেন বাজারের স্থানীয় শতাধিক ব্যবসায়ী।

মানববন্ধনে ভূক্তভোগী বীর মুক্তিযোদ্ধা ফখরুল আলম রতনকে গালীগালাজ এর প্রতিবাদ করায় তার পুত্র সাজেদুল আলম উপেলের উপর হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরের ঘটনায় দোষীদের দ্রুত আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানান ব্যবসায়ীরা। তারা বলেন, বাজারে ব্যবসায়ীদের উপর হামলা ও দোকানপাট ভাংচুর করা হয়েছে। এনিয়ে বাজারে আতংক বিরাজ করছে। আমরা এর সুষ্ঠ বিচার দাবী জানাই।

এব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ ইউনুস আলী ঘটনার সত্যতা শিকার করে জানান, এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আস/এসআইসু

Facebook Comments Box