বেঁচে গেলেন প্রিয়াঙ্কা

আলোকিত সকাল ডেস্ক

শিরোনামটা দেখে হয়তো আঁতকে উঠতে পারেন। তবে ঘটনা সত্য। একটু এদিক-সেদিক হলেই ভয়ংকর কোনো ঘটনা ঘটে যেতে পারত। সম্প্রতি নিক জোনাস, সোফি টার্নার ও জো জোনাসের সঙ্গে ইয়টে চড়ে সাগরে ভাসছিলেন প্রিয়াঙ্কা। একে অপরের সঙ্গে দারুণ সময় কাটছিল তাদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কা-নিক ও জো-সোফির সেসব মুহূর্তের ছবি ও ভিডিও দেদার দেখা গেছে।

এর মধ্যে একটি ভিডিও মনোযোগ কেড়েছে সবার। এতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কার ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হওয়া নিক জোনাসকে। এটি এখন ভাইরাল। পানীয় উপভোগের সময় হঠাৎ ঢেউয়ের তোড়ে হোঁচট খেয়ে ইয়ট থেকে সাগরে পড়ে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। ভাগ্যিস নিক তখন হাত বাড়িয়ে তাকে ধরে ফেলেন। তিনি না থাকলে যে কী হতো! স্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওটি দেখলে বোঝা যায়, নিক দ্রম্নত ধরে ফেলায় ইয়ট থেকে পড়েননি প্রিয়াঙ্কা। বড় বাঁচা বেঁচে গেছেন তিনি। ফলে ২৬ বছর বয়সী এই মার্কিন গায়ক-অভিনেতাকে ‘বর্ষসেরা স্বামী’র তকমা দেয়া যেতেই পারে।

এদিকে, তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন ভালোবাসার শহর প্যারিসে। নিজের ভাই আমেরিকান গায়ক জো জোনস ও ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারের বিয়ের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তারা। এর আগেও একবার বিয়ের বন্ধনে জড়িয়েছেন জো-সোফি। এবার ফ্রান্সের রাজধানীতে আরও ধুমধাম আয়োজনে হচ্ছে বিয়ে। মূল আনুষ্ঠানিকতার আগে জোনাস ভ্রাতৃদ্বয় ও তাদের অর্ধাঙ্গিনীরা প্যারিসে দারুণ কিছু সময় উপভোগ করেছেন।

আস/এসআইসু

Facebook Comments Box