বিএনপি’র নেতা-কর্মীদের উপর আঘাত করলে পাল্টা আঘাতের ঘোষণা দিলেন – এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সরকারের কঠোর সমালোচনা ও আওয়ামীলীগ নেতা-কর্মীদের উদ্দ্যেশ্য করে বলেছেন, সাবধান হয়ে যান, বিএনপি’র একটা নেতা-কর্মীর গায়ে আঘাত করলে পাল্টা আঘাত শুরু হয়ে যাবে। তিনি বলেন, এখনো গুতো মারেনি,শুধু মাইকে ফু দিয়েছি মাত্র। এক আওয়াজে ৩-৪দিন ধরে তারা (আওয়ামীলীগ) ৩-৪শ’ মানুষ একত্রিত করতে পারেনি। লক্ষ্মীপুর বিএনপি অধ্যুষিত এলাকায় তারা হানা দিতে আসে। বাজারের উপরে মিছিল করে আমাদের বিরুদ্ধে তারা একটা শ্লোগান দিয়েছে মাত্র। দলীয় পদ ও অবস্থানের জানান দিতে এ্যানি ও সাবুর বিরুদ্ধে কথা বলেছেন কয়েকজন নেতা।’ সবকিছু রেকর্ড আছে যখন দোড়ানি শুরু হবে এসব নেতারা পায়ের তলে পিষ্ট হয়ে মারা যাবে বলে মন্তব্য করেন এ্যানি।
শনিবার (১১ জুন) বিকেলে শহরের বশির ভিলা প্রাঙ্গনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধŸগতির প্রতিবাদে ডাকা লক্ষ্মীপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এ্যানি।
জেলা বিএনপি’র সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় বিপুল সংখ্যক নেতা-কর্মীরা অংশ নেন।
সমাবেশ শেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করা হয়।

Facebook Comments Box