বাস-ট্রাক সংঘর্ষে দেহ থেকে বিচ্ছিন্ন ছাত্রের হাত

আলোকিত সকাল ডেস্ক

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে এক কলেজছাত্রের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার (২৮ জুন) সন্ধ্যা ৭টার দিকে কাটাখালি পৌরসভার সামনে এ ঘটনা ঘটে। কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করার পর তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, কব্জি হারানো ওই ছাত্রের বাড়ি বগুড়ার নন্দীগ্রামে। তিনি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। নাটোর থেকে মোহাম্মদ ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে আসছিল। কলেজছাত্র ফিরোজ বগুড়া থেকে রাজশাহী যাচ্ছিল। আর বালুবাহী ট্রাকটি রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। কাটাখালি পৌরসভার সামনে দুই যানবাহনের সংঘর্ষ হয়। এতে বাসযাত্রী ফিরোজের ডান হাতের কব্জি কাটা পড়ে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ফিরোজ বাড়ি থেকে রাজশাহী যাচ্ছিল। বাসের জানালা দিয়ে হাত বাইরে রাখায় ট্রাকের চাপায় ফিরোজের ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আস/এসআইসু

Facebook Comments Box