বাকেরগঞ্জে লম্পট কর্তৃক কিশোরীর শ্লীলতাহানি

বাকেরগঞ্জ প্রতিনিধি

বরিশাল জেলার উপজেলা বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নের লামিয়া আক্তার নামে ১৫ বছরের এক কিশোরীর শ্লীলতাহানি করা হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা পারভীন বেগম বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় ৩ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ দায়ের করার পর থেকে তাদের নামে মিথ্যা মামলা দায়ের ও বাড়িঘর জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়া হচ্ছে আসামী পক্ষের লোকজন। থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারী পারভীন বেগম উপজেলার কলসকাঠী ইউনিয়নের বেবাজ গ্রামে বসবাস করেন। একই গ্রামের পাশাপাশি বাড়ির নুর ইসলাম জমাদ্দার একজন অসৎ, লম্পট ও দুঃশ্চরিত্রের লোক। পারভীন বেগমের কিশোরী কন্যা লামিয়া আক্তারকে সে প্রায়ই পথেঘাটে দাঁড়ায়ে খারাপ অঙ্গভঙ্গি প্রদর্শণ, কখনোব বিবাহ করবে বা অপহরণ করবে বলে উত্ত্যক্ত করে আসছে।

উক্ত বিষয়টি লামিয়া তার মাকে জানালে তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে জানান, তারা বিভিন্ন সময় লম্পট নুর ইসলাম জমাদ্দারকে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত না করতে নিষেধ করেন। তা সত্ত্বেও ২৪ মার্চ মঙ্গলবার কিশোরী লামিয়া আক্তার তার নানী হাসিনা বেগমকে নিয়ে নিকটস্থ বাড়ি হতে টিভি দেখে নিজ বসতঘরে আসার পথে রাত ৯টার সময় আমির জমাদ্দারের বসত ঘরের সামনের রাস্তার উপর পৌঁছিলে লম্পট নুর ইসলাম জমাদ্দার ওৎ পাতে থেকে লামিয়ার পরিধেয় ওড়না টানাটানি করে এবং তার বুকেসহ শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় কিশোরী লামিয়া ও তার নানী ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে তাদের রক্ষা করেন।

স্থানীয় লোকজনের সামনে লম্পট নুর ইসলাম জমাদ্দার কিশোরী লামিয়াকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং এই ঘটনা লইয়া মামলা করলে তাদের নামে মিথ্যা মামলা দিবে বলে হুমকি দেয়। কিশোরী লামিয়ার মা পারভীন বেগম ও নানী হাসিনা বেগম সাংবাদিকদের জানান, তারা গরিব মানুষ,তাই তাদের অনেক মানুষিক অত্যাচার গালাগালি শয্য করতে হচ্ছে । ইতিপূর্বেও লম্পট নুর ইসলাম জমাদ্দার কিশোরী লামিয়ার শ্লীলতাহানি করেছেন।

তার প্রতিবাদ করলে তার পুত্র রিয়াজুল ইসলাম ও নিকটাত্মীয় পারভীন বেগম তাদেরকে গালাগাল করে হুমকি দেয়। তারা আরো জানান, বুধবার সকালে লম্পট নুর ইসলাম জমাদ্দারের পুত্র রিয়াজুল ও চাচাতো ভাই আমীর জমাদ্দারের স্ত্রী থানা থেকে তাদের অভিযোগ প্রত্যাহার করিয়া নিতে বলেন। অন্যথায় তাদের বাড়িঘর জ্বালিয়ে দেবে বলেও হুমকি দেয়। এ ঘটনায় কিশোরী লামিয়া ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন বলে জানান।

আস/এসআইসু

Facebook Comments Box