বাঁশখালীতে তৌহিদ নামের এক ইয়াবা ব্যাবসায়ী ৬৪পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক

মোহাম্মদ এরশাদ চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়নস্থ চৌমুহনী বাজার এলাকা থেকে তৌহিদুল ইসলাম (৩৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৬৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

২৯জুন শনিবার ভোর রাত ২টার দিকে তাকে আটক করা হয় বলে জানা যায়।এলাকা সূত্রে জানা যায়,বাঁশখালি উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চৌমুহনী বাজারে ইয়াবা ট্যাবলেট সেবনকারীদের সংখ্যা আশংকাজনক হারে বৃদ্ধি পায়। ব্যবসায়ীরা প্রভাবশালী হওয়ায় স্থানীয়ভাবে বাঁধা দিয়েও ব্যর্থ হয়েছে।

বিশ্বস্ত সূত্রে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ বিশেষ অভিযানের অংশ হিসাবে পুকুরিয়া চৌমুহনী বাজারের একটি কুলিং কর্ণারে অভিযান চালায়। এ সময় ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী তৌহিদুল ইসলাম (৩৪) দোকান থেকে পালিয়ে যায়। পুলিশ তাকে ধাওয়া করে ইয়াবাসহ গ্রেপ্তার করে বলে জানান।

এব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, দোকানে ব্যবসার পাশাপাশি যুব সমাজকে ধ্বংস করতে তৌহিদুল ইসলাম ইয়াবা ব্যবসা শুরু করে।বিশ্বস্ত সূত্রে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ইয়াবাসহ আটক করা হয়েছে বলে জানান।

এ ব্যাপারে বাঁশখালী থানার সহকারী পরিদর্শক (এসআই) বিমল কুমার দাশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) টেবিল ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

আস/এসআইসু

Facebook Comments Box