প্রযোজনায় নামছেন টয়া

আলোকিত সকাল ডেস্ক

ছোট পর্দায় দর্শকপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। বিগত কয়েক বছর ধরেই বৈচিত্র্যপূর্ণ অভিনয় দিয়ে শোবিজ অঙ্গনে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন তিনি। প্রতিনিয়ত খবরের শিরোনাম হয়েছেন নিত্যনতুন চরিত্রাভিনয়ে। এবার অবশ্য রয়েছে তার ব্যতিক্রমী সংবাদ। ছোট পর্দার এ অভিনেত্রী এবার নামছেন প্রযোজনায়। এমনটিই জানালেন যায়যায়দিনকে।

এ বিষয়ে টয়া বলেন, দীর্ঘ দিন ধরেই নতুন কিছু একটা করার পরিকল্পনা মাথায় ঘুরছিল। পরে ঠিক করলাম প্রযোজনায় নামব। এখন অনেক অভিনেতা, অভিনেত্রীরা প্রযোজনা করছেন। এতে আমাদের ইন্ডাস্ট্রির জন্যই ভালো হবে, সঙ্গে ব্যবসায়ও। সব মিলিয়ে আমি এখনো প্রাথমিক পর্যায়ে আছি। আপাতত মার্কেট ও কনটেন্ট যাচাই-বাছাই করছি। এখনতো দর্শক ভাগ হয়ে গেছে। কিছু সংখ্যক দর্শক এখনো টিভিতে আটকে আছে, আবার কিছু সংখ্যক দর্শক ঝুঁকছে ডিজিটাল পস্নাটফর্মে। প্রযোজনা যেকোনো মাধ্যমের জন্যই করতে পারি। চেষ্টা করছি, যত দ্রম্নত সম্ভব প্রযোজনায় আসতে।

এদিকে, এবার ঈদে প্রায় এক ডজন নাটকের জন্য কাজ করেছেন টয়া। নাটকে অভিনয়ের পাশাপাশি তাকে দেখা গেছে বড় পর্দায়ও। রাহশান নূর পরিচালিত ‘বেঙ্গল বিউটি’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে বিকল্পধারার চলচ্চিত্র দর্শকদের মন জয় করেছে। এ বিষয়ে তিনি বলেন, ভালো গল্প ও চরিত্র পেলে আবারও বড় পর্দায় কাজের ইচ্ছে আছে। আপাতত নাটকের মানুষ নাটকেরই থাকি।

তবে সবকিছুকে ছাপিয়ে টয়ার প্রযোজনায় নামার বিষয়টি সবাই ইতিবাচকভাবেই দেখছে। ভক্তরাও অপেক্ষায় আছে, টয়াচমক দেখার জন্য।

আস/এসআইসু

Facebook Comments Box