পলাশবাড়ীর সাইনদহ বিলে মাছের পোনা অবমুক্তকরণ

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপি’র সাইনদহ বিলে ইজারা কর্তৃক মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালে ইজারাকৃত পশ্চিম গোপালপুর সিআইজি মৎস্যচাষী সমিতি অধীনে সিলভার, সরপুটি, বাটাসহ ইত্যাদি জাতের ৩ মন মাছের পোনা শাহিনদহ বিলে অবমুক্তকরণ করা হয়।

এসময় হোসেনপুর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা হুমায়ন কবির, হোসেনপুর ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলু, ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আইয়ুব আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা জুয়েল রানা, ৩নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক আলম মিয়া, ৭নং ওয়ার্ড আ’ লীগ সাধারণ সম্পাদক শামছুল ইসলাম, ৮নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল লফিত মন্ডল, ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আসকোর আলী ও ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; পলাশবাড়ী উপজেলা ভূমি অফিস কর্তৃক ১৪২৬ হতে ১৪২৮ বাংলা সন পর্যন্ত সাইনদহ বিলটি পশ্চিম গোপালপুর সিআইজি মৎস্যচাষী সমিতি নিকট প্রতিবছর ইজারা মূল্য, ভ্যাট ও আয়করসহ মোট ১ লাখ ৬০ হাজার পরিশোধ সাপেক্ষে চুক্তিনামা সম্পাদন করার শর্ত রয়েছে। সেই মোতাবেক পশ্চিম গোপালপুর সিআইজি মৎস্যচাষী সমিতি প্রথম বছর ইজারা মূল্য, ভ্যাট ও আয়করসহ সমুদয় টাকা পরিশোধ করে ইজারা সম্পাদন করেন।

আস/এসআইসু

Facebook Comments Box