পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর সদর ১৮নংকুশাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জনাব মোরশেদ আলম।

নিজস্ব প্রতিনিধি মাহমুদুল হাসান শামীম

লক্ষ্মীপুর  জেলার মা-বোনসহ দেশ-বিদেশের সকল মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর সদর ১৮নং কুশাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জনাব মোরশেদ আলম। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় মেম্বার পদপ্রার্থী মোরশেদ আলম  বলেন, মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ সংকটকাল অতিক্রম করছে। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে  মুসলমানদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। মাসব্যাপী সিয়াম সাদনা সংযম পালনের পর , ঈদ সারাবিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দেয়। কিন্তু এবারের ঈদ নিরানন্দ  করে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস।
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে পৃথিবীর সকল মানুষকে এই মহামারী থেকে রক্ষা করতে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন তিনি । পাশাপাশি দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য সচেতন হওয়ার আহ্বান জানান মেম্বার মোরশেদ আলম ।
চলমান মহামারীতে  ১৮নং  কুশাখালী ইউনিয়নের নলডগী ৭নং ওয়ার্ডের  অসহায় সুবিধাবঞ্চিত মানুষকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।

Facebook Comments Box