নায়কের প্রেমিকাদের নায়িকা বানানো হয়েছে

আলোকিত সকাল ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর ধরে দেখা মিলছে না ‘মার্ডার’ খ্যাত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের। বলিউড কিস মাস্টার ইমরান হাসমিরের নায়িকা হয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। শোনা গেছে তিনি নাকি বিদেশ পাড়ি দিয়েছেন। নিজের ক্যারিয়ারে সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিতে পারেন নি। সম্প্রতি তিনি দেশে ফিরে সিনেমা আর নিজের বিষয়ে জানিয়েছেন গণমাধ্যমকে। মুখরা মেয়ে। তার উপর আবার সব ব্যাপারে নিজের মতামত দেওয়ার বদ অভ্যাস। এই দুই দোষেই বলিউড দূরে সরিয়ে দিয়েছিল অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে।

একতা কাপুরের প্রযোজনায় একটি হরর-কমেডি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। তিনি বললেন, বলিউডে মেয়েদের অধিকার আর সমস্যা নিয়ে কথা বলতে গিয়েই অভিনেতাদের অপ্রিয় হয়ে যান তিনি।

তার মুখরা হাবভাবের জন্য অনেক ছবিতেই তাকে সরিয়ে জায়গা করে দেওয়া হয় নায়কের প্রেমিকাদের। এমনকী, বহু নায়িকারও রোষানলে পড়তে হয়েছিল তাকে।

মল্লিকা জানিয়েছেন, সেসময়ে এখনকার মতো সোশ্যাল মিডিয়ার এত রমরমা ছিল না। নিজেদের কথা জানানোর জোর ছিল না। তবে এখন পরিস্থিতি অনেকটাই আলাদা। তবে একটা সময় ক্ষোভ থাকলেও এখন আর সেসবে পাত্তা দেন না মল্লিকা।

আস/এসআইসু

Facebook Comments Box