নাতির সেবায় ব্যস্ত মা, পানিতে ডুবে প্রাণ গেল ছেলের

আলোকিত সকাল ডেস্ক

বরগুনার পাথরঘাটা উপজেলার কাঠালতলী কালিবাড়ী এলাকায় ঘটেছে এক হৃদয়বিদারক ঘটনা। মা যখন তার অসুস্থ নাতির সেবায় ব্যস্ত, তখনইতার অগোচরে নিজের সন্তান দুর্জয় (২) পানিতে ডুবে মারা গেছে। দুর্জয় কাঠালতলী কালিবাড়ী গ্রামের দীলিপ বিশ্বাসের ছেলে।

শনিবার এ ঘটনা ঘটে। দীর্ঘদিন ঢাকায় চিকিৎসা শেষে দিলীপ বিশ্বাসের নাতি এদিনই সকালে অসুস্থ নানার বাড়িতে পৌছলে তার সেবায় নানি ব্যস্ত হয়ে পরলে সকলের অগোচরে একমাত্র ছেলে দুর্জয় (২) পুকুরের পানিতে ডুবে মারা যায়।

দুর্জয়ের কাকা সুনীল চন্দ্র বিশ্বাস জানান, তার ভাই দীলিপ বিশ্বাস ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। তার মেয়ের ঘরের নাতি জন্ম থেকে অসুস্থ থাকায় তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করান দীলিপ। চিকিৎসা শেষে ঢাকা থেকে লঞ্চ যোগে শনিবার সকালে গ্রামের বাড়িতে পৌঁছে। দীর্ঘদিন অসুস্থ থাকায় ঐ শিশুকে দেখতে গ্রামের লোকজন ভিড় জমায়। দুর্জয়ের মা ও তার নাতিকে সেবায় ব্যস্ত থাকেন।

এ সময় সবার অজান্তে শিশু দুর্জয় বাড়ির বাইরে বের হয়ে পাশের পুকুর পড়ে যায়। কিছুক্ষণ পরে দুর্জয়ের খোঁজ না পেয়ে আশ পাশে খোঁজ করলে পুকুর ভাসতে দেখেন। সেখান থেকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম শিশু দুর্জয়কে মৃত ঘোষণা করেন।

আস/এসআইসু

Facebook Comments Box