দারুল কিরাত মজিদিয়া ট্রাষ্ট ফুলতলীর মঈপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় শাখার বিদায়ী অনুষ্ঠান

সুজন তালুকদার

ছাতকে দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের মঈনপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় শাখার পবিত্র রমজান মাসে ক্বেরাত প্রশিক্ষণে অংশগ্রহণকারী ছাত্র ছাত্রীদের ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান রোববার বাদ আছর উপজেলা দোলার বাজার ইউনিয়নের মঈনপুর উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র অনুষ্ঠিত হয়েছে।

ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাজ সেবক নেছার আহমদ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মঈনপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সবিনয় আহমদ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি লুৎফুর রহমান ফারুক,দুপুর মিয়া,আমজদ মিয়া,হেলাল মিয়া,মতলিব মিয়া,আলা উদ্দিন,ফয়েজ আলী,মামুন মিয়া,জমসিদ খান,বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশে বক্তব্য রাখেন মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার সাধারন সম্পাদক তরুন সমাজ সেবক লুৎফুর রহমান। সুরা আউয়াল জামাত থেকে ছালিছ পযন্ত রমযান মাসে ক্বেরাত প্রশিক্ষণে অংশগ্রহণকারী ছাত্র ছাত্রীদের মধ্যে তাজবীদ বিশুদ্ধ কোরআন বিজয়ী শিক্ষাথীদেরকে পুরস্কার প্রদান করা হয়।

ছোট ছোট শিশুমনিরা পুরস্কার বই পেয়ে মহা খুশি হয়েছেন। প্রায় তিনশতাধিক পুরস্কার প্রদান করা হয়। গ্রামবাসীর সাবিক সহযোগিতায় পরিচালিত হয়ে আসছে এ গ্রামে । দীর্ঘ বিশবছর ধরে সুনামে সাথে পা পা করে গোটা এলাকায় বিস্তার লাভ করে। পাশাপাশি বিশুদ্ধ কোরআন ও তাজবীদে লেখা পড়া গুনগত মান বৃদ্ধি শতভাগ ফলাফল সফল এ প্রতিষ্টান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, কুরআনের শিক্ষাকে সব সময় সাথে নিয়ে চললে অবশ্যই সফলতা আসবে। যারা কুরআন পড়ে এবং পড়ায় তারা হাদীসের ভাষায় শ্রেষ্ঠ মানুষ বলা হয়। দারুল কিরাত মজিদিয়া কুরআনী এ কার্যক্রম অব্যাহত রাখতে আমাদের আন্তরিকতা ও সহযোগিতা নিয়ে সব সময় পাশে থাকব।

তোমরা যারা এই প্রশিক্ষণে উত্তীর্ণ হয়েছ এবং পুরস্কার গ্রহণ করেছ তোমাদেরকে এগিয়ে যেতে হবে অনেক দূর। আর যারা পুরস্কার পাওনি তাদেরকে আগামীতে পুরস্কার পাবার চেষ্টা চালিয়ে যেতে হবে।

আস/এসআইসু

Facebook Comments Box