তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল

আহম্মদ কবির তাহিরপুর হতে

সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,পরির্দশনে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

আজ (১৫মে) বুধবার হঠাৎ বেলা ১২টায়, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাহিরপুর উপজেলা ৩১শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে।

পরিদর্শনকালে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসা কায্যক্রম পরির্দশন করে,স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসকদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সকলের মাঝে স্বাস্থ্যসেবা পৌছে দেওয়া জন্য জোরালো ভাবে কাজ করার আহবান জানান ।তিনি আর বলেন, এই স্বাস্থ্য কমপ্লেক্স হতে উপজেলার কোন মানুষ যেন স্বাস্থ্যসেবা হতে বঞ্চিত না হয়, সাবাই যেন সুচিকিৎসা নিয়ে বাড়িতে যায়, চিকিৎসা সেবা নিতে এসে কেউ যেন,চিকিৎসা পায়নি এমন কথা বলতে না পারে।

এতে সরকারি ঔষধ সরবরাহ অথবা আপনারা যারা কর্মরত ডাক্তারগন আছেন তাদের কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি আমার দায়িত্বে যতটুকু সম্ভব আমি আপনাদের পাশে থাকব।তবুও এই উপজেলা বাসী যেন ভালবাসা ও সুচিকিৎসা পায়।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইকবাল হোসেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস ছুবহান আখঞ্জি, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,ডাঃ মির্জা রিয়াদ হাসান,ডাঃ মৃত্যুঞ্জয় রায়,তানভীর আনসারী,ডাঃ সুমন বর্মণ,তৈয়াবুর রহমান প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments Box