তামান্নার চমক

আলোকিত সকাল ডেস্ক

‘বাহুবলি’খ্যাত নায়িকা তামান্না ভাটিয়া একের পর এক চমক দিয়েই যাচ্ছেন। বলিউডের নিয়মিত নায়িকাদের চেয়েও ইদানীং বেশি ব্যস্ত এ দক্ষিণী নায়িকা। সম্প্রতি বলিউডের নামকরা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দীকের সঙ্গে প্রথমবারের জুটি বাঁধতে চলেছেন তিনি।

জানা গেছে, নওয়াজউদ্দিনের ভাই শামাস নতুন একটি ছবি নির্মাণ করছেন। ছবিটির নাম দেয়া হয়েছে ‘বলে চুড়িয়া’। এতেই নওয়াজের সঙ্গে জুটি বাধতে চলেছেন হালের জনপ্রিয় এ নায়িকা। যদিও শুরুর দিকে এ ছবিতে অভিনয়ের কথা ছিল না তামান্নার। প্রথমে ছবির নাম ও ছবির অভিনয়শিল্পীর নাম ঘোষণার সময় জানানো হয় নওয়াজউদ্দিনের সঙ্গে জুটি বাঁধবেন মৌনি রয়। তবে বিভিন্ন কারণে মৌনি ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন। এর ফলেই সুযোগ এসেছে তামান্না ভাটিয়ার কাছে। তিনিও লুফে নিয়েছেন।

সম্প্রতি ভারতীয় ম্যাগাজিন বলিউড হাঙ্গামা এ নিয়ে খবর প্রকাশ করেছে। এতে বলা হয়েছে তামান্নার মতো সুপারহিট তকমা লাগা নায়িকাকে পেয়ে বেশ খুশি পুরো ইউনিট। কারণ শুটিংয়ের সময় নিয়ে তামান্নার কোনো সমস্যা নেই। ছবিতে যে চরিত্রে তামান্না অভিনয় করবেন, সেই চরিত্রের জন্য তামান্না যথেষ্ট নিবেদিত। সব মিলিয়ে তামান্নাকে পেয়ে ‘বলে চুড়িয়া’ ইউনিটের ভালোই হয়েছে। এদিকে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী জাত অভিনেতা। বিভিন্ন ও রকমের চরিত্রে অভিনয় দীর্ঘদিন ধরে বলিউডে নিজের অবস্থান শক্ত করেছেন। সিনেমায় নওয়াজকে যত না রোমান্টিক, তার চেয়ে বেশি পরিশ্রমী চরিত্র করতেই দেখা গেছে। তবে এবার পুরো রোমন্টিক হয়েই তামান্নাকে নিয়ে পর্দায় আসছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

আস/এসআইসু

Facebook Comments Box