জাতীয় সংসদের বিশেষ ব্যক্তিরা কে কোথায় ঈদ করবেন

আলোকিত সকাল ডেস্ক

আসন্ন ঈদুল ফিতরের আনন্দ প্রিয়জনদের সঙ্গে ভাগাভাগি করে নিতে সবাই ব্যস্ত। ঈদের কেনাকাটা শেষে ঘরমুখো হচ্ছেন রাজধানীতে বসবাসকারী কর্মজীবী মানুষ। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তাদের পরিবার ও জনগণের সঙ্গে ঈদ কেউ যাচ্ছেন নির্বাচনী এলাকায় আবার কেউ থেকে যাচ্ছে ঢাকায়।

ঈদের পর পরই সংসদে বাজেট অধিবেশন থাকায় এবার অনেকে ঢাকায় ঈদ করছেন। আর যারা নির্বাচনী এলাকায় যাবেন তারাও দ্রুত ঢাকায় আসবেন বলে জানা গেছে।

জানা যায়, এবার ঈদুল ফিতরে পরিবারের সঙ্গে ঢাকায় ঈদ করবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। পরিবারের পাশাপাশি তিনি সংসদের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে সাক্ষাত করতে পারেন এদিন। অন্যদিকে ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া ঈদ করতে তার নির্বাচনী এলাকা গাইবান্ধা যেতে পারেন বলে জানা গেছে। এছাড়া জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকায় ঈদ করবেন। প্রধান বিরোধী দলের নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদও ঈদ করবেন ঢাকায়।

হুইপদের মধ্যে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ঢাকায় ঈদ করতে পারেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন নিজ নির্বাচনী এলাকা জয়পুরহাটে ঈদ করবেন।

আস/এসআইসু

Facebook Comments Box