ছাত্রলীগ নেতা জুন্নুন এর ওপর হামলাকারীদের শাস্তি ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে প্রতিপক্ষের একাংশ

বুলবুল আহম্মেদ, শেরপুর প্রতিনিধি

শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের বিবদমান দু’গ্রুপের মধ্যে কলেজে আধিপত্য ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ২৯ জুন দুপুরে প্রতিপক্ষ ছাত্রলীগ একাংশের হামলার শিকার হন শহর ছাত্রলীগ কর্মী জুন্নুন তানভীর। তাকে বেধরক মারপিট করে আহত করার ঘটনার ৩০ জুন রোববার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ করেছেন অপর গ্রুপের একটি অংশ।এসময় মিছিলটিতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম দিপন,আশরাফুল ইসলাম, ইমরান সহ কয়েক ডজন ছাত্রলীগ নেতা।

জানা গেছে, শেরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগ কলেজে আধিপত্য বিস্তার ও প্রভাব নিয়ে দু’টি গ্রুপের দ্বন্দ চলে আসছিল। এরই জের ধরে শনিবার জুন্নুন তানভীরের উপর হামলা করা হয়।

হামলার এ ঘটনাকে কেন্দ্র করে রোববার কলেজ শাখার ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম দিপনের নেতৃত্বে কলেজ ক্যাম্পসে বিক্ষুদ্ধ ছাত্রলীগ নেতা কর্মীরা একটি মিছিল বের করে শহরের খাদ্যগোদাম মোড় হয়ে পূণরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ করেন।মিছিল ও সমাবেশ শেষে বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম দীপন ও আশরাফুল ইসলাম। এসময় তারা শেরপুর সরকারি কলেজ শাখার অবৈধ কমিটি বাতিল, জুন্নুন তানভীরের উপর বর্রব হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এছাড়াও কলেজে শান্তিপ্রতিষ্ঠা, সুষ্ঠু পরিবেশ ফিয়ে আনতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

আস/এসআইসু

Facebook Comments Box