চৌহালী ও বেলকুচি উপজেলার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-মমিন মন্ডল এমপি

মোঃইমরুল হাসান চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।’

পবিত্র ঈদুল ফিতর ২০১৯ উপলক্ষে সিরাজগঞ্জ -৫(চৌহালী -বেলকুচি) উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য সকলের জনপ্রিয় নেতা, আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি ।

শুভেচ্ছা বার্তায়, সাংসদ আব্দুল মমিন মন্ডল বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি বলেন বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল ফিতরের শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে এমপি মমিন মন্ডল আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আস/এসআইসু

Facebook Comments Box