চারশ’ দুঃস্থ’র দিঘলী ইউপি চেয়ারম্যান মজিবের ঈদবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউপি চেয়ারম্যান শেখ মজিবুর রহমানের উদ্যোগে চারশ’ দুঃস্থ ও অসহায় লোকের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে এ ঈদবস্ত্র (শাড়ী, লুঙ্গি) বিতরণ করা হয়। এর আগে সোমবার ইউনিয়নের ১, ২, ৩, ৭, ৮ ও ৯ ওয়ার্ডের অসহায়দের মাঝে ঈদবস্ত্র তুলে দেন ইউপি চেয়ারম্যান মুজিবুর। এছাড়া ইউনিয়ন আ’ওয়ামীলীগের মাঝে একশ’ পাঞ্জাবী, যুবলীগের মাঝে একশ’ ফতুয়া-পাঞ্জাবী এবং ছাত্রলীগের মাঝে একশ’ জামা বিতরণ করেন তিনি।
তিনি জানান, করোনা মহামারিতে লকডাউনের কারণে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। তাই নিজস্ব অর্থায়নে ঈদবস্ত্র বিতরণ করেছি। এর আগে গত ৫ মে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার স্বরূপ ৫শ’ পরিবারকে ৫শ’ টাকা করে দেওয়া হয়েছে। গত ৯ মে পরিষদের অধীনে ভিজিএফ এর আওতায় ৫৫১ জনের মাঝে সাড়ে চারশ’ টাকা করে বিতরণ করা হয়েছে। এছাড়া গত ৮ মে পরিষদের পক্ষ থেকে ৭৫ জন দুঃস্থদের মাঝে ভিজিডি’র চাল বিতরণ করা হয়।
তিনি আরও জানান, আজ মঙ্গলবার দিঘলী বাজারে ইউনিয়ন এবং প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি-সা. সম্পাদক ও আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কদের সন্মানে ইফতারের পার্টির আয়োজন করা হয়েছে। এ সময় তাদের মাঝে ঈদ উপহার প্রদান করা হবে।

Facebook Comments Box