গুরুদাসপুরে শিশু ধর্ষণচেষ্টায় আটক ১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

তিন বছরর এক শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে মকবুল হোসেন (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলবিয়াসপুর গ্রামের একটি পরিত্যাক্ত বাড়িতে ওই ঘটনা ঘটেছে।

এঘটনায় শিশুটির মা বাদি হয়ে গুরুদাসপুর থানায় লম্পট মকবুল হোসেনকে অভিযুক্ত করে ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেছেন। লম্পট মকবুলের ওই গ্রামের মৃত নীলচাঁদ প্রামাণিকের ছেলে। তিনি পেশায় শ্যালো মেকানিক।

পুলিশ ও শিশুর পরিবার জানায়- মঙ্গলবার সকালে ওই শিশু তার সহপাঠির সাথে বাড়ির পাশেই খেলা করছিল। এসময় লম্পট মকবুল শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে খোকন নামের এক ব্যক্তির পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণচেষ্টা করছিল। এসময় প্রতিবেশী রহিমা ও আফরোজা ঘটনাটি দেখে ডাকচিৎকার দেন। তাদের চিৎকারে এলাকাবাসী এসে ওই লম্পট মকবুলকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

মশিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ঘটনার সতত্য নিশ্চিত করেছেন। তবে অভিযুক্ত মকবুল ধর্ষণচেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন।

গুরুদাসপুর থানার উপপরিদর্শক নূরেআলম জানান- শিশুটি তার বাবার কাছ থেকে টাকা নিয়ে দোকানে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত মকবুল তাকে ফুসলিয়ে পার্শবর্তী খোকনের পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণচেষ্টা করছিলেন। তখন শিশুটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে আটক করে পুলিশে খবর দেয়। এঘটনায় শিশুর মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আস/এসআইসু

Facebook Comments Box