কালীগঞ্জে ব্লাডব্যাংক মামাজের আয়োজনে রক্তদাতাদের সংবর্ধনা ও ইফতার পার্টি সম্পন্ন

সাব্বির আহমেদ লাভলু, স্টার্ফ রিপোর্টার

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় সামাজিক সংগঠন ও ব্লাড ব্যাংক মানুষ মানুষের জন্য মামাজের আয়োজনে ১৫০ জন রক্তদাতা সদস্য ও সর্বোচ্চ ৮ জন রক্তদাতাকে সংবর্ধনা দেওয়া হয়।

মামাজের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সাব্বির আহমেদ লাভলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমিউনিটিং পুলিশিং সেক্রেটারী মিজানুর রহমান, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, বিশিষ্ট ব্যাবসায়ী কমলেন্দু রায় মিন্টু,যুবলীগ সভাপতি রেফাজ রাঙ্গা, উদ্দোক্তা মাজেদুল ইসলাম সাজু ও শিক্ষক আব্দুল মালেক বক্তব্য রাখেন।

এসময় সংগঠনের পক্ষথেকে মামাজের লালমনিরহাট জেলা কমিউনিটিং পুলিংশ সেক্রেটারি মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী কমলেন্দু রায় মিন্টু,প্রভাষক রেফাজ রাঙ্গা, কালীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আমিরুল ইসলাম ও মুর্শিদ হককে সম্মাননা প্রদান করা হয়।

বিশেষ বক্তব্যে মিজানুর রহমান ও আমিরুল ইসলাম হেলাল মামাজের কার্যক্রমে খুশি হয়ে সর্বাত্বক সহযোগীতা করার আশ্বাস দেন।

সভাপতির বক্তব্যে সাংবাদিক সাব্বির আহমেদ লাভলু মামাজকে শুধু একটি রক্তদান সংগঠনে আবদ্ধ না রেখে সর্বাত্বক সমাজিক কাজ করার ঘোষনা দেন,তিনি বাল্যবিবাহ, জঙ্গিবাদ,সন্ত্রাস, মাদকএর বিরুদ্ধে ও উন্নয়কমুলক কাজ করার জন্য পরিকল্পনা ঘোষনা করেন। মামাজের সকল সদস্যদের জন্য টি-শার্ট ও ফলজ গাছের চারা এসপন্সার করেন ইউএস প্যাসিফিক গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রাকিবুল ইসলাম।

আস/এসআইসু

Facebook Comments Box