এরশাদের চিকিৎসা টাকার অভাবে আটকে আছে

নিজস্ব প্রতিনিধি

সিএমএইচে ভর্তি এইচ এম এরশাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থ এখনও সংস্থান করা সম্ভব হয়নি বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। বৃহস্পতিবার সংসদে বাজেট আলোচনায় অংশ নিয়ে দলের চেয়ারম্যানের শারীরিক অবস্থার পাশাপাশি নিজেদের অক্ষমতার কথা বলেন সংসদে বিরোধীদলীয় প্রধান হুইপ।

মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, অসুস্থ হুসেইন মুহম্মদ এরশাদ সিএমএইচে আছেন। এরশাদ সাহেব আজ মৃত্যুশয্যায় আছেন। উনার চিকিৎসার জন্য যে টাকার প্রয়োজন, সেই সংস্থান আমরা এখন পর্যন্ত করতে পারিনি।

এরশাদকে বিদেশে নেওয়ার অবস্থাও নেই জানিয়ে সংসদে তিনি বলেন, আমরা উনাকে দেশের বাইরে নিয়ে যাব, সেই অবস্থাটাও উনার নেই। যদি বাইরে নেওয়ার মতো অবস্থা হয়, তাহলে আমরা তার উদ্যোগ নেব। আমরা আশা করি, তিনি সুস্থ হয়ে আবার সংসদে বসবেন।

এর আগে, একাদশ সংসদ নির্বাচনের আগে বেশ অসুস্থ হয়ে পড়েন ৯০ বছর বয়সী সাবেক রাষ্ট্রপতি এরশাদ। রক্তে হিমোগ্লোবিনের স্বপ্লতার সমস্যায় ভুগছিলেন তিনি, লিভারসহ আরও নানা জটিলতাও রয়েছে।

নির্বাচনের আগে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করিয়ে আসার পর থেকে বাসায়ই থাকছিলেন তিনি, দলীয় কর্মসূচিতে যাচ্ছিলেন না।

সবশেষ গতকাল বুধবার (২৬ জুন) অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছিলেন তার ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

আস/এসআইসু

Facebook Comments Box