একসঙ্গে যমজ দুই বোনের আত্মহত্যা

আলোকিত সকাল ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কীটনাশক পান করে মিতু ও মিলা (১৮) নামে যমজ দুই বোন আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা গেছে, তাদের মামা গালমন্দ করায় ক্ষোভে তারা আত্মহত্যা করেছে।

নিহত মিতু ও মিলা উপজেলার উচিৎপুরা ইউপির আতাদীর সীতারামকান্দী এলাকার নাঈম মিয়ার মেয়ে। তারা নানার বাড়িতে বসবাস করে মদনপুরের একটি বিস্কুট ফ্যাক্টরিতে চাকরি করতো।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের পর সঠিকভাবে নির্ণয় করা সম্ভব হবে। নিহত পরিবারের কেউ কোনো অভিযোগ করেনি।

জানা যায়, শুক্রবার সকাল ১০টায় তারা এক সঙ্গে কীটনাশক পান করে। তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, ১৫ বছর আগে তাদের মা রহিমা খাতুন দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যায়। এরপর বাবা নাঈমও দ্বিতীয় বিয়ে করেন। তখন থেকেই মিতু ও মিলা নানার বাড়ি সীতারামকান্দিতে থাকতো। পাশাপাশি মদনপুর এলাকায় একটি বিস্কুট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিল। শুনতে পেরেছি বৃহস্পতিবার রাতে তাদের মামা মোস্তফা মিয়া দুই বোনকে শাসন করেছেন। সেজন্য অভিমান করে তারা আত্মহত্যা করতে পারে।

আস/এসআইসু

Facebook Comments Box