আদমদীঘিতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

৭১কণ্ঠ ডটকম
বগুড়ার আদমদীঘিতে পৃথক সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা শ্যামল চন্দ্র মোহন্ত (৭০) ও তফিজ উদ্দীন (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল রবিবার (২৭ জুন) রাত ৮টায় উপজেলার মুরইল বাজার এলাকায় তফিজ উদ্দীন অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় এবং শ্যামল চন্দ্র মোহন্ত মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নিহত হয়েছেন। তফিজ উদ্দীন উপজেলার নশরতপুরের সাঁকোয়া গ্রামের মৃত বুলু গ্রামানিকের ছেলে ও শ্যামল চন্দ্র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঞ্চনপুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার রাতে উপজেলার মুরইল বাজার থেকে পায়ে হেটে বৃদ্ধ তফিজ উদ্দীন বাড়ি ফিরছিলেন। এসময় পিছন থেকে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করেন।
অপরদিকে, ওই দিন বিকেল ৪টার দিকে তার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল চন্দ্র মোহন্ত তার গ্রামের এক পরিচিত ব্যক্তির সাথে মোটরসাইকেল যোগে চাঁপাপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে অসাবধনতাবশত তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষন পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চাঁপাপুর ইউপি সদস্য ও নিহত শ্যামল চন্দ্রের ছেলে অলোক মোহন্ত তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
আদমদীঘি থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ বৃদ্ধ তফিজ উদ্দীনের লাশ উদ্ধার করেন। পরিবারের কাছে লাশ দাফনের জন্য হস্তান্তর করেন।

Facebook Comments Box