অশোভনীয় আচরণের সঠিক বিচার চাই

আলোকিত সকাল ডেস্ক

আইটেম গান দিয়েই সিনেমায় যাত্রা শুরু করেন লাক্স তারকা বিপাশা কবির। ৩০টিরও বেশি গানে পারফর্ম করে ‘আইটেম গার্ল’ হিসেবে পরিচিতি পান তিনি। তবে আইটেমকন্যার খোলস থেকে বেরিয়ে বিপাশা এখন পুরোদস্তুর নায়িকা বনে গেছেন। অচিরেই শুরু করবেন তার নতুন ছবি ‘ভেলকিবাজি’র শুটিং। সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে…

চলমান ব্যস্ততা …

ঈদের ছুটিতে মাকে নিয়ে দেশের বাইরে ঘুরতে গিয়েছিলাম। লম্বা ছুটি কাটিয়ে আবার ব্যস্ত হওয়ার পালা। খুব শিগগিরইই নতুন কাজ শুরু করব। এর আগে ‘কাঠ গোলাপ’ বেশ প্রশংসিত হওয়ায় একই পরিচালকের আরও একটি ওয়েব সিরিজ করার প্রস্তুতি নিচ্ছেন। এ ছাড়া আমরা ছয় বন্ধু-বান্ধবী মিলে একটি নতুন চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। চলচ্চিত্রের নাম ‘ভেলকিবাজি’। এটির গল্প লিখেছেন সুদীপ কুমার দীপ ও এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন মাসুব বাবুল। এই চলচ্চিত্রটির শুটিং করতে আবার দেশের বাইরে যেতে হবে।

অনাকাঙ্ক্ষিত ঘটনা …

গত জুনের এক রাতে একটি জন্মদিনের অনুষ্ঠান শেষে হাতিরঝিল মহানগর ব্রিজে গাড়ি থেকে আমরা ছয় বন্ধু নেমে আড্ডার সময় কয়েকটি বখাটে ছেলে আমাদের উত্ত্যক্ত করতে থাকে। একপর্যায়ে বিষয়টি আমরা শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে ফোন করলে পুলিশি নিরাপত্তায় আমরা ওই বখাটে ছেলেদের থেকে বেঁচে যাই। পরেদিন পুলিশ তাদের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করে। যেখানে আমরাই নিরাপত্তায় ভুগছি, সেখানে না জানি দেশের সাধারণ মানুষের কি করুণ অবস্থা! আমরা এই বখাটেদের অশোভনীয় আচরণের জন্য সঠিক বিচার চাই।

নায়িকা হিসেবে …

২০১২ সালে তিনি ‘ভালোবাসার রং’ ছবিতে প্রথম আইটেম গান করা। এই ছবিটি মুক্তি পাওয়ায় পর সবাই আমাকে পেয়ে বসে। আমি ৩০টির বেশি আইটেম গানে নাচলেও একাধিক চলচ্চিত্রে মূল নায়িকার ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছি। সামনে আরও কয়েকটি চলচ্চিত্রের কথা চলছে। ব্যাটে-বলে আর ভালো গল্প হলে কাজগুলো শুরু করব। কেননা, আমি তো নায়িকা হিসেবেই এই অঙ্গনে কাজ করতে এসেছি।

চলচ্চিত্রে প্রাপ্তি …

আমি আসলে কখনোই ভাবিনি অভিনয় করব, নায়িকা হব। আমার আশপাশের সবার উৎসাহে আমি অনেকটা সাহস পেয়েছি। আমি নাকি দেখতে অনেক সুন্দর। প্রথমে চলচ্চিত্রের নায়িকা হওয়ার প্রত্যাশায় ক্যারিয়ার শুরু করলেও আইটেমকন্যা হিসেবে খ্যাতি লাভ করি। আমি মিডিয়াতে কাজ শুরু করলে অনেক ভালো করব। এরপর তো সবার ভালোবাসায় আজ এতদূর। এটাই আমার পরম পাওয়া।

আস/এসআইসু

Facebook Comments Box