অগ্রযাত্রা যুব সংগঠন-এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

নূরউদ্দিন জাবেদ, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুর উপজেলার ৫নং চরপাতা ইউনিয়নের অধিনস্থ “অগ্রযাত্রা যুব সংগঠন” এর উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

গত ১১মে-২০১৯ইং, রোজ-শনিবার দিনব্যাপী প্রায় অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার শামগ্রী বিতরণ করেন এই সংগঠনটি। তাছাড়া সকল শুভাকাঙ্ক্ষী ও সদস্যদের জন্য ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“অগ্রযাত্রা যুব সংগঠন” এর সভাপতি মোঃ শাহাদাত হোসাইন শিমুল এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুফতি হাবিবুল্লাহ সোহাইল, আর ও উপস্থিত ছিলেন মাহবুব আলম হেলাল, হিমেল মাহমুদ রাজু, মঞ্জুরুল ইসলাম সহ অন্যন্য অতিথি বৃন্দ।

তাছাড়া অনুষ্ঠানটি বাস্তবায়ন করার জন্য প্রবাস থেকে উক্ত সংগঠনের যে সকল প্রবাসী সদস্য সার্বিক সহযোগীতা করেছেন তারা হলেন:- মোঃ মোরশেদ আলম হীরা, আঃ মালেক সুমন, মোহন পাটওয়ারী, মাঈন উদ্দিন পাটওয়ারী, আব্দুর রহমান পাটওয়ারী , শ্রাবণ পাটওয়ারী টুটুল, আলমগির হোসেন তারেক, মামুন হোসেন মিঠু, আলাউদ্দিন মিঝি, রুবেল সরকার সহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভাপতি মোঃ শাহাদাত হোসাইন শিমুল বলেন, “শিক্ষা ও সমৃদ্ধির মাধ্যমে সমাজকে বদলে দেব” এই শ্লোগানকে সামনে রেখে এই সামাজিক সংগঠনটির পথ চলা। অগ্রযাত্রা যুব সংগঠন ২০১১ সাল থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে সব সময় ছিলো এবং থাকবে।তিনি আরো বলেন, উক্ত সংগঠনটির সকল কার্যক্রম সফল করার জন্য যারা আর্থিক সহায়তা করেছেন বিশেষ করে প্রবাসী সদস্যদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথি মুফতি হাবিবুল্লাহ সোহাইল বলেন, এই ধরনের সামাজিক কার্যক্রম যেন সব সময় চলমান থাকে। অগ্রযাত্রা যুব সংগঠনকে মডেল হিসেবে গ্রহন করে তরুণ প্রজন্ম যেন সামাজিক কাজে এগিয়ে আসে। পরিশেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

আস/এসআইসু

Facebook Comments Box