লক্ষ্মীপুরে একদিনে আক্রান্ত সর্বোচ্চ ৩৭ জন, মোট আক্রান্ত ১শ’ ৮৬

লক্ষ্মীপুরে একদিনে আক্রান্ত সর্বোচ্চ ৩৭ জন, মোট আক্রান্ত ১শ’ ৮৬

নিজস্ব প্রিতিনিধি, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুর জেলায় একদিনে সর্বোচ্চ ৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় ২০, রামগঞ্জে ৭, কমলনগরে ৭,  ও রামগতিতে ২ এবং লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে নমুনা সংগ্রহ করে নেয়া চাঁদপুরের ১জন চাকুরীজীবি শনাক্ত রয়েছে। এছাড়াও লক্ষ্মীপুর সদরে ১ ও রায়পুর উপজেলার ১ জন পুরাতন শনাক্ত ব্যক্তি রয়েছে। এনিয়ে লক্ষ্মীপুর জেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১শ’ ৮৬জন। ২৭(মে) বুধবার রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর সিভিল সার্জন ডাক্তার আাব্দুর গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরো জানা যায়, ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফার সেন্টার এ বিগত ২৩ মে থেকে ২৬ মে পর্যন্ত সংগৃহীত নমুনা প্রেরণ করা হয়। এর প্রেক্ষিতে আজ রেজাল্ট পাওয়া যায়। সর্বমোট প্রাপ্ত রেজাল্ট ২শ’ ৮৫ এরমধ্যে নতুন পজেটিভ ৩১ জন। এছাড়াও প্রাপ্ত- পজেটিভ-৫ জন (কমলনগর) ও ঢাকা হতে আগত সদর উপজেলার  ১ জন রয়েছেন। সর্বমোট জেলায় নতুন ৩৭ জন আক্রান্ত রোগী, এনিয়ে সর্বমোট রোগীর সংখ্যা ১শ’ ৮৬জন। এর আগে জেলায় পজেটিভ রোগীর সংখ্যা ছিল ১শ’ ৪৯ জন। সদর উপজেলা লক্ষ্মীপুরে সনাক্ত ২০ জন।

লক্ষ্মীপুর সদর উপজেলার পৌরসভা ও ইউনিয়নের করোনা আক্রান্ত রোগীর সংখ্যাঃ

পৌরসভা-০৭ জন,

দক্ষিণ হামছাদী ইউনিয়ন- ০১ জন,

দালাল বাজার ইউনিয়ন- ০১ জন,

পার্বতীনগর ইউনিয়ন- ০১ জন,

বাঙ্গাখাঁ ইউনিয়ন- ০১ জন,

মান্দারী ইউনিয়ন- ০৪ জন, লাহারকান্দি ইউনিয়ন- ০২ জন,

কুশাখালী ইউনিয়ন- ০২ জন,

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন- ০১ জন।

লক্ষ্মীপুর সদর উপজেলায় অদ্য ২০ জনসহ সর্বমোট ৭৯ জন করোনারোগী সনাক্ত। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬জন। মৃত্যু- ১ জন ( যা মৃত্যুর পর স্যাম্পল থেকে সনাক্ত)।

Corona Update Lakshmipur
লক্ষ্মীপুরর করোনা আপডেট ভিডিও
Facebook Comments Box