৭১ কন্ঠ পত্রিকার সম্পাদক বিএম সাগর এর ঈদ শুভেচ্ছা

সম্পাদক বিএম সাগর এর ঈদ শুভেচ্ছা

মোঃ বদরুল আলম, রিপোর্টর, ৭১ কন্ঠঃ

প্রাণঘাতি করোনা মহামারিতে সারাবিশ্ব এক ভয়াবহ দুর্যোগে। বাংলাদেশও তার অর্ন্তভুক্ত। মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশের মানুষ এক অদৃশ্য আতঙ্কে গত রোজার ঈদও ঘরবন্দি থেকেই কাটিয়েছে। সবারই প্রত্যাশা ছিলো কোরবানির ঈদ হয়তো করোনা মহামারি থেকে মুক্ত হয়ে স্বাভাবিকভাবে উদযাপন করা যাবে। কিন্তু তা আর হয়ে ওঠেনি। তারপরেও মনের মধ্যে আতঙ্ক নিয়ে ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীর মাঝে রয়েছে অনাবিল আনন্দ। তাই পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। এই শুভ প্রত্যয়ে সবাইকে ঈদ মোবারক।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় “৭১ কন্ঠ” অনলাইন পত্রিকার সম্পাদক বিএম সাগর এর পক্ষ থেকে সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপন দাতা এবং সকল কর্মকর্তা কর্মচারীকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও ‘ঈদ মোবারক’।

জনপ্রিয়  “৭১ কন্ঠ” অনলাইন পত্রিকার সম্পাদক বিএম সাগর এক শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, শনিবার পবিত্র ঈদুল আযহা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দেশের প্রতিটি মুসলমান উদযাপন করবেন এ ধর্মীয় উৎসব। ঈদুল আযহা শুধু পশু কোরবানির আনুষ্ঠানিকতাই নয়, এ ঈদ সমগ্র বিশ্বে মুসলমানদের ত্যাগ, আত্মসমর্পণ ও আত্মোপলব্ধির শিক্ষা দেয়। তাই এই কোরবানির শিক্ষা প্রত্যেক মুসলমান নিজের জীবনে ধারণ করে যেন ইসলামের সঠিক পথে জীবন পরিচালিত করতে পারে সেই কামনা করেছেন তিনি।
ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। তাই বর্তমান করোনা প্রেক্ষাপটে সবাইকে নিরাপদে থেকে নিজ নিজ পরিবার নিয়ে ঈদ উদযাপন করার প্রত্যাশায় সবাইকে আবারও ঈদ মোবারক।’
Facebook Comments