৩৫নং ওয়ার্ড বংশাল থানা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । সংগঠনটির রজতজয়ন্তী পালনে নেয়া হয়েছিলো দেশব্যাপী ব্যাপক কর্মসূচী। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা শেষে কেক কাটা হয়েছে দেশের বিভিন্ন যায়গায়। যার উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সংগঠনটির গৃহীত কর্মসূচীর মধ্য ছিলো ছয়টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ডসহ বহির্বিশ্বের সকল শাখার দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় সকাল ১০টায় ৩৫নং ওয়ার্ড (বংশাল থানা) সেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব আলম সুমন এর নেত্রীত্বে ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করতে উপস্থিত হয় বংশাল থানা সেচ্ছাসেবকলীগ ।

এরপর সকাল ১১টায় বঙ্গবন্ধু ভবনের সামনে থেকে সম্মিলিত শোভা যাত্রা ও র‌্যালিতে অংশগ্রহণ করেন । পরে ৩৫নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের কার্যালয়ে আলোকসজ্জা ও কেক কাটার মাধ্যমে কর্মসূচির সমান্তি হয়।

আস/এসআইসু

Facebook Comments