২৪ জুলাই: আজকের দিনটি কেমন যাবে?

আলোকিত সকাল ডেস্ক

আজ ২৪ জুলাই ২০১৯, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

বেকারদের জন্য দিনটি আজ শুভ। কর্মসংস্থানের জন্য যে কোনো উদ্যোগ নিলে সফলকাম হতে পারেন। আর্থিক যোগাযোগও শুভ। কারও কথায় উত্তেজিত হবেন না। প্রেম সংক্রান্ত বিরোধের ব্যাপারে মানসিক কষ্ট পেতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। রাজনৈতিক কোনো নেতার সহযোগিতায় নিজের পারিবারিক সব কাজ সম্পাদনের চেষ্টা করুন। কর্মস্থলে অধীনস্থদের হাতে দায়িত্ব দিয়ে অন্য কোনো জেলায় যাওয়া ঠিক হবে না।

মিথুন : ২১ মে-২০ জুন

কারও সঙ্গেই আপনার উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না। সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে আজ আপনাকে যথেষ্ট কৌশলী হতে হবে। রাজনৈতিক কাজে সফলতা আসবে। দূরের যাত্রায় পানাহারে সাবধান থাকুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে প্রভাবশালী পদস্থদের মনরক্ষা করে চললে ইচ্ছা পূরণ সম্ভব হবে। বিষয় সম্পত্তি নিয়ে পারিবারিক ঝামেলা বাড়তে পারে। নিজেদের মধ্যে সমঝোতা করে চলার চেষ্টা করুন। ভারী কোনো ব্যবসা লাভজনক হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পুরনো কোনো বন্ধুর সহায়তায় আপনার পূর্বপরিকল্পনা বাস্তবায়ন করা সহজ হয়ে উঠতে পারে। নিজের সিদ্ধান্তে অটল থাকুন। অভ্যন্তরীণ ব্যবসায়িক যোগাযোগে লেনদেনের আগে বিশ্বস্ত কোনো সহযোগীকে দিয়ে যাচাই করে নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সরকারি কর্মচারীরা আজ কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ তবে বৈদেশিক লেনদেনে বিদেশি কারও কথায় আস্থা স্থাপন না করাই উত্তম হবে। যাত্রা শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। আত্মীয়স্বজনের কেউ আজ আপনার সাহায্যে এগিয়ে আসতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

খুব কাছের মানুষের উপকারের জন্য আপনি যদি একটু চেষ্টা করেন তাহলে কাজটা সম্পাদন করা সহজ হবে। টাকা-পয়সা সাবধানে রাখুন; খোয়া যাওয়ার আশঙ্কা রয়েছে। জরুরি না হলে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ঊর্ধ্বতন কর্মকর্তা আজ হঠাৎ করেই রেগে যেতে পারে। উত্তেজিত হয়ে কোনো প্রকার প্রতিক্রিয়া ব্যক্ত করা বিপজ্জনক হতে পারে। বিপরীত লিঙ্গের কেউ আজ আপনার সহায়তায় এগিয়ে আসতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কারও ওপর নির্ভর করে নিজের ব্যক্তিগত কাজ সম্পাদনের চেষ্টা বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিলে পরিকল্পনা বাস্তবায়ন সহজ হয়ে উঠতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বাড়ি সংস্কারের কাজগুলোও সম্পাদন করে আসতে পারেন। ব্যবসায়ী ও বিদেশ ভ্রমণকারীদের জন্য দিনটি আজ শুভ। জমে থাকা অনেক সমস্যা এতে করে সমাধানের পথ খুলে যেতে পারে। দান খয়রাতে মনোযোগ দিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

শিল্পী ও কবি সাহিত্যিকদের আড্ডা আজ বেশ জমবে। কারও কারও জন্য পুরস্কারের মতো সুখবর পেতে পারেন। কর্মস্থলের ঝামেলার অবসানে ক’দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়িতে ঘুরে আসতে পারেন।

আস/এসআইসু

Facebook Comments