১০ হাজার ইয়াবা, গাড়িসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

৭১কণ্ঠ ডটকম
গাজীপুরের ছয়দানা এলাকা থেকে ৯ হাজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল ফোনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গতকাল বুধবার রাতে গাজীপুর মহানগরীর গাছা থানার হাজীর পুকুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১-এর সদস্যরা।
গ্রেপ্তারকৃতরা হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার জমশেদ মোল্লার ছেলে মো. এরশাদ মোল্লা (৩৭), ফেনী সদরের এলিন ম্যানসন পেট্টোল বাংলা পূর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ ফারুক(৩১), শরিয়তপুরের ডামুড্ডা থানা এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০) এবং ফেনী সদরের চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ি এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সোহেব (৩০)।
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১-এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন। তিনি জানান, হাজীর পুকুর এলাকায় মাদক ক্রয়বিক্রয় হওয়ার খবর পেয়ে বুধবার রাতে সেখানে অভিযানে যায় র‌্যাব-১ সদস্যরা। পরে স্থানীয় স্টিলটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও মাদকসহ ওই চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তাহার কাছ থেকে ৯ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেটকার, নগদ ৩ হাজার ১২০ টাকা এবং আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা পরস্পর যোগসাজেসে চোরাইপথে ইয়াবা ট্যাবেল্ট আমদানি করে গাজীপুর গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে গাছা থানায় মামলা দায়ের হয়েছে।

Facebook Comments