হুইপ সামশুল হক চৌধুরীর নেতৃত্বে পটিয়া উন্নয়নের রোল মডেল- চেয়ারম্যান সেলিম

মহিউদ্দীন চৌধুরী, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

ভট্টাচার্য্য হাট থেকে খানমোহনা সড়ক কার্পেটিং এর কাজ পরিদর্শন করেন ১৩নং দক্ষিণ ভূর্ষি ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম, পটিয়া উপজেলা প্রকৌশলী বিশ্বজিৎ দও,৬নং ইউপি সদস্য বাবু চন্দনাথ দে, দক্ষিণ ভূর্ষি নারায়ণ বাড়ীর সভাপতি বিদ্যুৎ দে, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক বাবু অজিত ঘোষ,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক সুমন দে, সৃজন দে, পিযুষ দে, সৃজন চৌধুরী এবং যাদব সদ্দার প্রমুখ।

এসময় জনপ্রিয় চেয়ারম্যান মোঃ সেলিম বলেন- আওয়ামীলীগ দক্ষিণ এশিয়ার প্রাচীনতম রাজনৈতিক সংগঠন। ইতিহাস ঐতিহ্য নিয়ে বিশ্ব পরিমন্ডলে সংগঠনটি আলোকিত সর্ববৃহৎ দল হিসাবে বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নিবেদন প্রাণ। তার যোগ্য নেতৃত্বগুণে আজ দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। ২০৪১ সালে শেখ হাসির নেতৃত্বে এই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে। চেয়ারম্যান সেলুিম আরো বলেন আওয়ামীলীগ দেশকে স্বাধীনতা এনে দিয়েছে। দেশকে একটি সুখী ও সমৃদ্ধশালী দেশে পরিনত করেছে। বঙ্গবন্ধু দিয়েছে একটি স্বাধীন দেশ।

শেখ হাসিনা এই দেশকে আত্ব মর্যাদা দিয়ে স্বর্গগত উন্নত দেশে রুপান্তর করেছে। সমাজসেবক চেয়ারম্যান মোঃ সেলিম আরো বলেন জাতির পিতার কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ আজ যেমন উন্নয়নের রোল মডেল তেমনী তারই সুযোগ্য আস্হাভাজন পরীক্ষিত কর্মবীর পটিয়া থেকে বার বার নির্বাচিত এমপি মহান জাতিয় সংসদের প্রতিমন্ত্রী সম মর্যাদায় অধিষ্টিত মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর নেতৃত্ব পটিয়া ও আজ সারা দেশে উন্নয়নের মাইল ফলক। যার ধারবাহিকতা রক্ষায় পটিয়াবাসী ঐক্যবদ্ব থেকে জননেতা সামশুল হক চৌধুরীর হাতকে শক্তিশালী করতে হবে। জাতির পিতার কন্যার ৫ লাখ হাজার কোটি টাকার উপরে ঘোষিত বাজেট কে স্বাগত জানিয়ে বলেন বিশ্ব মানবতার অগ্রদূত শেখ হাসিনার পক্ষেই কেবল এ বাজেট বাস্তবায়ন করা সম্ভব। আজ যে যেদিকেই থাকাবেন উন্নয়ন আর উন্নয়ন। যে কেবল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই করে দেখিয়েছে।

তিনি ঘোষনাই দিয়েছেন যে বাবা মা ভাই বোন ও স্বজনদের হারিয়ে তিনি এখন নিস্ব:। তার জীবনে চাওয়া পাওয়ার কিছুই নেই। বাংলার দু: খী মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তার পিতার স্বপ্ন পূরন হবে। তাই আজ সুদৃঢ় চিত্তে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে। আমরা বিশ্কাস করি যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবে পথ হারাবে না বাংলাদেশ।

আ/এসআইসু

Facebook Comments Box