হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি ফাউন্ডেশনের আত্মপ্রকাশ: ইফতার মাহফিল অনুষ্ঠিত

সোনাগাজী প্রতিনিধি আল মামুন

সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে মরহুম হাজী নাছের লন্ডনী স্মৃতি ফাউন্ডেশন। ১৮ই মে শনিবার এশিয়ান টিভি জেলা প্রতিনিধির কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

দোয়া অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি আবুল হাসনাত তুহিনের সভাপতিত্বে ও ফেনীর কণ্ঠর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ ইকবাল হোসাঈন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার সম্মিলনের চেয়ারম্যান ও বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এড. জাহাঙ্গীর আলম নান্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও দৈনিক ভোরের সময় জেলা প্রতিনিধি কাজী নোমান, দাগনভূঞাঁ প্রেসক্লাবের সাবেক সভাপতি তাহের পন্ডিত, নাছের উদ্দিন ফাউন্ডেশনের পরিচালক গোলাম রসূল মেনন, পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, বিএমএসএফ ফেনী সদর উপজেলার সভাপতি ও বিজয় টিভির জেলা প্রতিনিধি কাপি দিদার, বিএমএসএফ সদর উপজেলার সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি আহসান উল্যাহ, দৈনিক আলোকিত সকার ও দৈনিক দেশ বার্তা সোনাগাজী প্রতিনিধি গিয়াস উদ্দিন আল মামুন দৈনিক তৃতীয়মাত্রার ছাগলনাইয়া প্রতিনিধি সাইফুল ইসলাম ভূঞা, ফেয়ার বার্তার বিশেষ প্রতিনিধি মোঃ হানিফ ডালিম, চ্যানেল সংবাদ জেলা প্রতিনিধি মাক্কি রোহান প্রমুখ।

এছাড়াও, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজ ও এলাকার মুসল্লিরা সহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা সংগঠনের সাফল্য কামনা করে সবসময় সংগঠনকে সহযোগিতার আশ্বাস দেন। শেষে পাঁচ জন মাদ্রাসা ছাত্রকে সংগঠনের পক্ষ থেকে পবিত্র কোরআন শরীফ প্রদান করে মরহুম হাজী আবু নাছের লন্ডনীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

আস/এসআইসু

Facebook Comments